গৌরীপুরে মাছের খাদ্যের দোকানে লুটপাটের অভিযোগে মামলা

5
2
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!
গৌরীপুরে একটি বিকল মিটারে ১৪ প্রতিষ্ঠানে অবৈধ বিদ্যুৎ সংযোগ!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

পূর্ব বিরোধের জেরে ময়মনসিংহের গৌরীপুরে বোকাইনগর মাইজহাটি বাজারে কামরুল হাসান তালুকদার হীরার (৪৫) মাছের খাদ্যের দোকানে হামলা চালিয়ে লুটপাটের অভিযোগ ওঠেছে স্থানীয় প্রতিপক্ষ ইমরুল হোসেন আলরাজী খোকন (৪০) ও তার লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় গৌরীপুর থানায় মামলা হয়েছে। রবিবার (২৩ জানুয়ারী) রাত ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী কামরুল হাসান হীরা জানান, স্থানীয় প্রতিপক্ষ ইমরুল হোসেন আলরাজী খোকনের সঙ্গে মামলা মোকাদ্দমাসহ বিভিন্ন বিষয়ে তার বিরোধ চলে আসছে। এ বিরোধের জেরে ঘটনারদিন খোকন ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মাইজহাটি বাজারে মাছের খাদ্যের দোকানে হামলা চালিয়ে হীরাকে মারধর করে আহত করেন। এসময় হামলাকারীরা দোকানের ক্যাশ বাক্স থেকে ১ লাখ ৮৫ হাজার জোরপূর্বক নিয়ে যায় এবং দোকানে থাকা মাছের খাদ্য মাটিতে ছিটিয়ে ব্যাপক ক্ষতি করে।

হীরা আরও জানান, এর আগে তার জানমালের ক্ষতিসাধনের জন্য খোকন ও তার লোকজন নানাভাবে হুমকী দিয়ে আসছিলেন। এ হুমকীর ঘটনায় তিনি থানায় একটি সাধারণ ডায়রী করেছিলেন (গৌরীপুর থানার জিডি নং-১১৯৫, তাং-৩১/০৭/২১ ইং)।
এ বিষয়ে জানতে চাইলে ইমরুল হোসেন আলরাজী খোকন হামলা ও লুটপাটের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে জানান, প্রতিপক্ষ হীরা ও তার ভাই বদরুল হাসান তালুকদার বাচ্চুর সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে ষড়যন্ত্রমূলক লুটপাটের ঘটনার নাটক সাজিয়ে তাদের নামে থানায় মিথ্যা মামলা করেছেন হীরা।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, মাইজহাটি বাজারে মাছের খাদ্যের দোকানে হামলা ও লুটপাটের ঘটনায় কামরুল হাসান তালুকদার হীরা বাদী হয়ে পাঁচজনের নামউল্লেখসহ অজ্ঞাত আরও ত্রিশজনের নামে মামলা দায়ের করেছেন।