নড়াইলের জঙ্গলগ্রামে জ/খম ২, কারণ মা/দক!

4
8
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইলে মাদ/কসহ কবির শেখ আটকের পর কতিপয় দুষ্কৃ/তকারীদের হাতে জখ/ম হয়েছে দুইজন গ্রামবাসী। বুধবার (১৯ জানুয়ারী) রাতে সদরের জঙ্গলগ্রামের শেখপাড়ায় এ ঘটনা ঘটেছে। আহত জঙ্গলগ্রামের মুজিবর শেখ(৫০) ও করিম মিনা(৫০) বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মা/মলার প্রস্তুতি চলছে।

জানা গেছে,গত ১৮ জানয়ারী নড়াইল শহরের মুচিপোল এলাকা থেকে মা/দক সহ ডিবি পুলিশের হাতে আটক হয় জঙ্গলগ্রামের কবির শেখ। এ ঘটনার পর কতিপয় দুষ্কৃতকারী দেশী অ/স্ত্র নিয়ে গ্রামের লোকদের উপর হা/ম/লা করে। অন্যরা দৌড়ে পালিয়ে গেলেও মুজিবর শেখ ও করিম মিনা রা/মদার কো/পে আহত হয়। দুজনকে উ/দ্ধার করে পরে গ্রামবাসী হাসপাতালে ভর্তি করে।

আহত মুজিবর শেখ ও কবির মিনা বলেন, দীর্ঘদিন ধরে এলাকায় মা/দ/কের ব্যবসা করে সবকিছু ধ্বং/স করছে, আমরা বাধা দেয়ায় আমাদের উপর হা/মলা করেছে, দেশে কি বিচার নাই, মা/দক ব্যবসায়ী আর স/ন্ত্রা/সীরাই সব।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কবির হোসেন মারে/র ঘটনা স্বিকার করে বলেন, এটা গ্রামের আধিপত্য বিস্তারে দুই মেম্বারের মধ্যে দ্ব/ন্দ্ব। ঘটনার অন্যরূপ দিতে অনেক কিছুই সাজানো হতে পারে। আমরা দুই পক্ষের লোকদের থানায় নিয়ে এসেছি।