নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন

3
8
নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন
নড়াইলের মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থার ১৯ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এম.এম তাহীদুর রহমানকে সভাপতি ও মোঃ তোফায়েল আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। জেলা সমাজ সেবা কার্যালয়েল উপ-পরিচালক রতন কুমার হালদার স্বাক্ষরিত এই কমিটি ২০২২ সালের ১ জানুয়ারী হতে ২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করবেন। গত ৩১ ডিসেম্বর কমিটিটি অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক খান আব্দুল বাতেন, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ মোল্যা, সহ-কোষাধ্যক্ষ মোঃ রুমন ইসলাম, দপ্তর সম্পাদক খান মোঃ আলাউদ্দিন, সহ-দপ্তর সম্পাদক মোঃ কামরুল ইসলাম মিরাজ, সাংগঠনিক সম্পাদক কাজী মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মাহামুদুর রহমান মিলু, সহ-সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ ফরমান আলী, ক্রীড়া সম্পাদক মোঃ তরিকুল ইসলাম ঝিন্নাহ, পাঠাগার সম্পাদক মোঃ লাভলু মৃধা, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম মিক্তা, নির্বাহী সদস্য মোঃ ফুল মোল্যা, মোঃ শাহাবুদ্দিন হোসেন, মোঃ শরিফুল ইসলাম শফিক ও মোঃ নেপুর মোল্যা।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক তোফায়েল আলম বলেন, ‘ ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত মাকড়াইল শাপলা সমাজ কল্যাণ সংস্থা’ এলাকার সামগ্রিক উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে আসছে। সাধারণ মানুষের মাঝে সচেতনতামুলক প্রচার-প্রচারণা, শিক্ষার মানোন্নয়ন, ক্রীড়া, সংস্কৃতি, না/রী নি/র্যা/তন, বা/ল্য বি/বাহ প্রতিরোধ, বৃক্ষরোপণ সহ এলাকার সামাজিক অবক্ষ/য়রোধে নিরলসভাবে কাজ করে চলেছে। তবে এলাকার একজন কৃতি সন্তানের নামে সংগঠনের নাম পরিবর্তন করা হলেও বিভিন্ন জটিলতা ও প্রতিব/ন্ধকতার কারনে সংগঠনটির নাম পুনরায় পরিবর্তন করে পূর্বের নামে নামকরণ করা হয়েছে। সংগঠনটির সুনাম অক্ষুন্ন রাখতে সকলের সহযোগিতা নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে বলে আমরা আশাবাদী।’