কালিয়ায় জিপিএ ৫ পাওয়া নবব/ধূকে পি/টিয়ে হ/ত্যার অভিযোগ

2
2
কালিয়ায় জিপিএ ৫ পাওয়া নবব/ধূকে পি/টিয়ে হ/ত্যার অভিযোগ
প্রতিবাদ

স্টাফ রিপোর্টার

হাতের মেহেদীর রঙ মুছতে না মুছতেই পারিবারিক কল/হকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় গত এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শ্রাবনী (১৭) নামে সদ্য বিবা/হিতা এক নবব/ধূকে পি/টিয়ে হ/ত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় উপজেলার যাদবপুর গ্রামে ঘটেছে ওই হ/ত্যাকা/ন্ডের ঘটনা। শ্রাবনী খুলনা জেলার তেরখাদা উপজেলার হাড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে। পা/ষন্ড স্বামী হাসিবুর বিশ্বাস তাকে পি/টিয়ে হ/ত্যা করেছে বলে শ্রাবনীর স্বজনরা অভিযোগ করেছেন। ঘটনার পর থেকে স্বামী হাসিবুর ও তার পরিবারে সদস্যরা প/লাতক রয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ ও নিহ/তের স্বজনরা জানায়, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে কলেজ ছাত্র হাসিবুর রহমান বিশ্বাসের সাথে এসএসসি পরীক্ষার্থী শ্রাবনীর ফেসবুকে পরিচয়ে পর ধীরে ধীরে তা গভীর প্রে/মে রূপ নেয়।

তাদের প্রেমের ঘটনাটি জানাজানি হলে উভয় পরিবারের সম্মতিতে প্রায় মাস তিনেক আগে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের কয়েকদিন পার হতে না হতেই তারা পারিবারিক ক/লহে জ/ড়িয়ে পড়ে। শুরু হয় তার ওপর পাষ/ন্ড স্বামীর শারী/রিক ও মা/নসিকভাবে নি/র্যা/তন। তারই এক পর্যায়ে শনিবার ৬টার দিকে হাসিবুর শ্রাবনীকে বে/ধড়ক পি/টিয়ে আহ/ত করলে সে জ্ঞা/ন হারিয়ে ফেলে। তাকে অ/চেত/ন অবস্থায় উ/দ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, শ্রাবনী হ/ত্যার সাথে জ/ড়িত তার স্বা/মী হাসিবুরসহ তার পরিবারের সদস্যরা পলা/তক রয়েছে। তাদেরকে আটক করতে পুলিশী অভিযান চলছে। ওই ঘটনায় মা/মলা দা/য়েরের প্রস্তুতি চলছে।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here