নড়াইলের কালিয়ায় স্ত্রীকে হ/ত্যার অভিযোগ, স্বামীসহ আটক ২

5
7
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়ায় স্বামীর পরকি/য়া প্রেমের কথা ফাঁ/স করে দেয়ার অপরাধে সাথী বেগম (২০) নামের এক গৃহবধূকে পি/টিয়ে হ/ত্যার পর লা/শ গাছে ঝু/লিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলোর পুরুলিয়া উইনিয়নের চন্দ্রপুর গ্রামে ওই হ/ত্যাকা/ন্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় কালিয়া থানায় একটি অ/পমৃ/ত্যু মা/মলা দায়ের করা হয়েছে।

জিঞ্জাসাবাদের জন্য নিহ/তের স্বামীসহ ২ জনকে আটক করেছে পুলিশ। নিহ/ত সাথী বেগম কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের মো.ফসিয়ার মোল্যার মেয়ে। তার সাত মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহ/তের ভাই সবুজ মোল্যা অভিযোগ করে বলেন, প্রায় দুইবছর আগে উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃ/ত ওমর মৃধার ছেলে নাসিরের সাথে তার বোন সাথীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে কলোহ-বিবাদ লেগেই থাকতো। প্রথমে সাথী কাউকে কিছু না জানালেও এক সময় নির্যা/তন সহ্য করতে না পেরে প্রতিবেশী এক নারীর সাথে তার স্বামী নাসিরের পরকীয়ার বিষয়টি ফাঁ/স করে দেয়। এরই মধ্যে মঙ্গলবার রাত ৮ টার দিকে নাসির তাদেরকে ফোনে সাথীর মৃ/ত্যুর খবর জানালে তারা ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন স্বামীর পর/কিয়ার ঘটনা ফাঁ/স করার কারণে নাসির ও তার পরিবারের লোকজন তার বোনকে হ/ত্যার পর গাছে ঝু/লিয়ে রাখে। নিহ/ত সাথীর স্বামী নাসিরসহ তার স্বজনরা ওই অভিযোগ অস্বীকার করেন।

ঘটনাটিতে পুলিশ সাথীর স্বামী নাসির মৃধা (২৬) ও নাসিরের ভাবি লাবনী বেগমকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। নাসিরের পরিবারের বাকি সদস্যরা প/লাতক রয়েছে। এ বিষয় কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, গৃহব/ধুর মৃ/ত্যুর ঘটনায় কালিয়া থানায় একটি অ/পমৃ/ত্যু মা/মলা হয়েছে। মৃ/ত্যুর সঠিক কারণ জানতে ম/রদেহ ম/য়নাতদ/ন্তের জন্য নড়াইল ম/র্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী নাসির ও তার ভাবী লাবনী বেগমকে আটক করা হয়েছে। ম/য়নাত/দন্তে ফলাফল পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।