চুয়াডাঙ্গা হতে “কিশোর গ্যাং” এর ০৮ সদস্য’কে গ্রেফতার করেছে র‍্যাব

6
5
চুয়াডাঙ্গা হতে “কিশোর গ্যাং” এর ০৮ সদস্য’কে গ্রেফতার করেছে র‍্যাব
চুয়াডাঙ্গা হতে “কিশোর গ্যাং” এর ০৮ সদস্য’কে গ্রেফতার করেছে র‍্যাব

স্টাফ রিপোর্টার

বর্তমানে পাড়ার গলি, স্কুল-কলেজ গেট অথবা কোনো উদ্যানে ১১-১২ থেকে ১৬-১৭ বছরের দলবদ্ধ কিছু কিশোর দেখা যায়, যাদের চাহনিতে আছে রু/ক্ষতা, নেই নম্রতা-ভদ্রতার ছাপ। অশ্লী/ল অ/ঙ্গভ/ঙ্গি অথবা মোটরসাইকেলের বিরক্তিকর হর্ন বাজিয়ে প্রকাশ্যে মানুষকে উত্ত্যক্ত করা তাদের কাজ। এ সকল কিশোর গ্যাং সদস্যরা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছি/নতাই, চু/রি, ই/ভটি/জিং, সাইবার ক্রা/ইমসহ অন্যান্য বিভিন্ন অ/পরাধমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর, ২০২১) চুয়াডাঙ্গা হতে “কিশোর গ্যাং” এর ০৮ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প)। বিশেষ আভিযানিক দলটি গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আরাম পাড়া এলাকায় কতিপয় কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য বিভিন্ন অনৈ/তিক কার্যক্রমের জন্য অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্যের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে র‍্যাবের দলটি ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ২১:৩০ ঘটিকায় চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আরাম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে উ/গ্রপ্রকৃতির ০৮জন “কিশোর গ্যাং” এর সদস্যকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত গ্যাং সদস্যদের নিকট হতে ০৭টি মোবাইল ও ১৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত কিশোর গ্যাং সদস্যদের প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা তাদের অ/পরাধ স্বীকার করে এবং সংশোধনের জন্য র‌্যাবের নিকট প্রতিশ্রুতি দেয়। পরবর্তীতে গ্রেফতারকৃত কিশোর গ্যাং এর সদস্যদের চুয়াডাঙ্গা জেলার সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়।