লোহাগড়ায় মানব কল্যাণ ছাত্রসংঘের কৃতি শিক্ষার্থী সম্মাননা

2
5
লোহাগড়ায় মানব কল্যাণ ছাত্রসংঘের কৃতি শিক্ষার্থী সম্মাননা
লোহাগড়ায় মানব কল্যাণ ছাত্রসংঘের কৃতি শিক্ষার্থী সম্মাননা

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের ৫ টি প্রতিষ্ঠানের বার্ষিক পরীক্ষায় ভালো ফলাফল করা শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করেছে মানব কল্যাণ ছাত্রসংঘ, নলদী ইউনিয়ন। রবিবার সংগঠনটির পক্ষ থেকে ইউনিয়নের ৫ টি শিক্ষা প্রতিষ্ঠান তথা নলদী হাইস্কুল, মিঠাপুর হাইস্কুল, নোয়াপাড়া দাখিল মাদ্রাসা, নখখালি দাখিল মাদ্রাসা ও চাকুলিয়া হাইস্কুলের মোট ৯০ জন মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা কমিটির সদস্য জনতা ব্যাংকের নড়াইল শাখার কর্মকর্তা মোঃ সাইফুর রহমান, সোনালী ব্যাংক কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, সংগঠনের সদস্য মোঃ ইয়ার আলী, মোঃ ইউসুফ মোল্লা, মোঃ রুবেল মোল্লা, মোঃ বাপ্পি মোল্লা, মোঃ ইসরাফিল, মোঃ সাব্বির রহমান শুভ, মোঃ আকাশ শেখ, মোঃ সুজন মোল্লা, আব্দুর রহিম প্রমুখ।

কর্মসূচির বিষয়ে সংগঠনের সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মোঃ আব্দুস সামাদ বলেন, আমি চাই আমাদের নলদী ইউনিয়নকে শিক্ষার আলোয় আলোকিত করে গড়ে তুলতে। সেজন্য মেধাবী শিক্ষার্থীদের উৎসাহ প্রদানের উদ্দেশ্যে এই আয়োজন করেছি। উল্লেখ্য, মানব কল্যাণ ছাত্রসংঘ দীর্ঘদিন ধরে লোহাগড়া উপজেলার নলদি ইউনিয়নে শিক্ষা ও সমাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

2 COMMENTS

  1. I simply couldn’t depart your site before suggesting that I actually enjoyed the usual information an individual supply for your visitors? Is gonna be back frequently to check up on new posts.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here