নড়াইলে পা ভে/ঙে দেওয়ার অভিযো/গ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে

6
18
নড়াইলে পা ভে/ঙে দেওয়ার অভিযো/গ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে
নড়াইলে পা ভে/ঙে দেওয়ার অভিযো/গ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে

স্টাফ রিপোর্টার

নড়াইলে নির্বাচন পরবর্তী স/হিং/সতায় আনোয়ার মোল্লার (৫৮) পি/টিয়ে পা ভে/ঙে দেওয়ার অভিযোগ পরাজিত চেয়ারম্যান উজ্জ্বলের বিরু/দ্ধে। আনোয়ার মোল্লা গোবরা গ্রামের মৃ/ত তোরাপ মোল্যার ছেলে। আজ বেলা তিনটার সময় সদরের সিংগাশোলপুর ইউনিয়নের গোবরা বাজারে এ ঘটনা ঘটে।

আহত আনোয়ার মোল্লা জানান, আমি নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী সাইফুল ইসলাম হিটুর পক্ষে কাজ করেছিলাম। এতে ক্ষি/প্ত হয়ে পরাজিত প্রার্থী চেয়ারম্যান মোঃ উজ্জ্বল শেখ আমার কাছে টাকা চাদা দাবী করে বলে পাঁচ লক্ষ টাকা দিবি না হলে আমি ইন্ডিয়া যাওয়ার আগে তোর ব্যবস্থা করে যাব। আমি টাকা না দেওয়ায় আজ আমাকে মেরে টাকা নিয়ে গেছে।

তিনি আরো বলেন গোবরা বাজারে আমি দীর্ঘদিন ধরে ধান-পাটের ব্যবসা করি। আজ আমাদের হাটের দিন ছিল। ধান বিক্রি করে প্রায় ৪ লক্ষ টাকা নিয়ে দোকানে ঢুকে ড্রয়ারে টাকা ঢোকাবো এমন সময় হঠাৎ করে চেয়ারম্যান উজ্জ্বলের নির্দেশে গোবরা গ্রামের নিউটন (৩৫), আজিজুর (৩৮), রিপন (৩০), রাজ্জাক (৪৫) ও নলদিরচরের রব্উিল (৩৫) সহ ১০/১২ জন আমাকে বে/ধড়ক পি/টানো শুরু করে এত আমার পা ভে/ঙে যায় এবং সব টাকা নিয়ে যায়।

আহত আনোয়ার মোল্লাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য যশোর প/ঙ্গু হাসপাতালে রিফার্ড করা হয়। এ বিষয়ে কর্তব্যরত ডাক্তার শরীফ মোহাম্মদ হাসান বলেন, এক্সেরে করে দেখা গেছে পা ভে/ঙে গেছে এবং অতিরিক্ত আঘা/তের চিহ্ন পাওয়া গেছে। তাই তাকে রিফার্ড করা হয়েছে।

আহত আনোয়ার মোল্লাকে দেখতে এসে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার
মেয়র আঞ্জুমান আরা বলেন, আনোয়ার আমাকে আগেই জানিয়েছিল পরাজিত চেয়ারম্যান
উজ্জ্বল তাকে মা/রার জন্য হু/মকি দিচ্ছে এবং টাকা দাবি করেছিল।

এ বিষয়ে জানতে চাইলে মোঃ উজ্জ্বল শেখের মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শওকত কবির বলেন, আমরা ফোনে খবর পেয়েছি পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে তদ/ন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।