“কিশোর গ্যাং” এর ০৩ সদস্য গ্রেফতার

6
9
“কিশোর গ্যাং” এর ০৩ সদস্য গ্রেফতার
“কিশোর গ্যাং” এর ০৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার

শুক্রবার (২৬ নভেম্বর) চুয়াডাঙ্গা হতে “কিশোর গ্যাং” এর ০৩ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-৬। র‌্যাব-৬, (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন এলাকায় কতিপয় কিশোর গ্যাং এর সদস্য মা/দকসহ অন্যান্য অনৈ/তিক কার্যক্রমের জন্য সঙ্গোপনে অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন ইসলামপাড়া (বটতলা) স্থান হতে মা/দকাসক্ত ও উ/গ্রপ্রকৃতির ০৩জন “কিশোর গ্যাং” এর সদস্যকে গ্রেফতার করে। তাদের নিকট হতে ০৩টি মোবাইল, ০১টি চা/কু, ই/য়াবা সেবনের ফু/য়েল সামগ্রী, সু/জ-সি/রিঞ্জ, ষ্টি/লের চেইন, ব্লে/ড, সি/গারেট, গ্যাস লা/ইট, মানিব্যাগ ও টাকাসহ জব্দ করা হয়।

উল্লেখ্য যে, তারা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিন/তাই, চু/রি, ই/ভটি/জিং, সাইবা/র ক্রাই/মসহ অন্যান্য বিভিন্ন অ/পরাধ পরিচালনা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অ/পরাধ স্বীকার করে এবং নিজেদের সংশোধনের জন্য প্রতিশ্রুতি দেয়। গ্রেফ/তারকৃত কিশোর গ্যাং এর সদস্যদের চুয়াডাঙ্গা জেলার সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়েছে।