গাইবান্ধায় দুর্বৃত্তদের হা/মলায় নব-নির্বাচিত মেম্বার খু/ন!

2
2
গাইবান্ধায় দুর্বৃত্তদের হা/মলায় নব-নির্বাচিত মেম্বার খু/ন!
গাইবান্ধায় দুর্বৃত্তদের হা/মলায় নব-নির্বাচিত মেম্বার খু/ন!

ডেস্ক রিপোর্ট

গাইবান্ধার সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য (মেম্বার) আব্দুর রউফ মাস্টারের দুর্বৃত্তদের হা/মলায় মৃত্যু হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার (১৩ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের অদূরে গোবিন্দপুর গ্রামের মসজিদ সংলগ্ন সড়ক (ভাঙা ব্রিজ) এলাকায় এই ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন আব্দুর রউফ মাস্টার। আব্দুর রউফ গোবিন্দপুর মাগুরাকুটি গ্রামের মৃ/ত ফজলুল হকের ছেলে। দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরগ প্রতীকে নির্বাচিত হন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর বাজার থেকে রুহুল আমিন নামের একজনের সঙ্গে মোটরসাইকেল করে রাতে বাড়ি ফিরছিলেন আব্দুর রউফ। পথিমধ্যে গোবিন্দপুর গ্রামের পাকা সড়কের ব্রিজের নির্মাণের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হচ্ছিলেন আব্দুর রউফ। দুর্বৃত্তরা এ সময় হঠাৎ করে আব্দুর রউফের ওপর হা/মলা করে। তারা লোহার রড দিয়ে আব্দুর রউফের মা/থায় এলোপাথা/ড়ি আঘা/ত করে পালিয়ে যায়। এতে গুরুতর আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত শা/স্তির দাবি জানিয়ে আব্দুর রউফের স্বজনরা অভিযোগ করেন, নির্বাচনের দ্ব/ন্দ্বের জের ধরে গোবিন্দপুর গ্রামের ছায়দার আলীর ছেলে আরিফ মিয়াসহ অজ্ঞাত কয়েকজন পরিকল্পিতভাবে আব্দুর রউফের ওপর হা/মলা করে।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, সংবাদ পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করাসহ তাদের আটকের চেষ্টা চলছে। নিহ/তের লা/শ সদর হাসপাতালে রয়েছে। সেখানে তার ম/য়নাত/দন্ত সম্পূর্ণ হবে। (সূত্রঃ যমুনা টিভি)