নড়াইলের আউড়িয়ায় নৌকার প্রর্থী পলাশকে সমর্থন দিলেন সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন

3
10
নড়াইলের আউড়িয়ায় নৌকার প্রর্থী পলাশকে সমর্থন দিলেন সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন
নড়াইলের আউড়িয়ায় নৌকার প্রর্থী পলাশকে সমর্থন দিলেন সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী এস এম পলাশকে সমর্থন জানিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলেন আউড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন মোল্যা। মঙ্গলবার দুপুরে নির্বাচন অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

এসময় আউড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত এস এম পলাশ, যুবলীগ নেতা
জাহাঙ্গীর সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সহ-সভাপতি মিকাউর রহমান, স্বপ্নীল সিকদার নিলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আক্তার হোসেন মোল্যা লিখেছেন, নির্বাচন এমন একটি প্রক্রিয়া যেখানে ইচ্ছা থাকলেও নিজের সব স্বপ্ন পুরণ করা সম্ভব হয়ে ওঠেনা। তিনি লিখেছেন, আমি একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে যাকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয়েছে এস এম পলাশ যিনি আমার জানামতে একজন সৎ, শিক্ষিত ও দায়িত্ববান মানুষ। তিনি এই ইউনিয়নের একজন গ্রহণযোগ্য মানুষ।

আক্তার হোসেন আরও লিখেছেন, আর আমাদের নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা একজন নিষ্ঠাবন ও সৎ মানুষ। তিনি যেভাবে নেৃতৃত্ব দিচ্ছেন আমার বিশ্বাস আচিরেই আমাদের এলাকায় কাঙ্খিত উন্নয়নের ছোঁয়া লাগবে। তিনি যেভবে সব কাজগুলো এগিয়ে নিচ্ছেন তাতে এই ইউনিয়নে অচিরেই কাঙ্খিত উন্নয়নের দেখা মিলবে। আমরা চাই না আমাদের জন্য আমাদের নয়নের মনি সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার ভাবমূর্তি ক্ষূন্ন হোক। তিনি সবকিছু ত্যাগ করে এই জনপদের মানুষের জন্য কাজ করার যে ভিশন ও মিশন হাতে নিয়েছেন। তার সকল কাজ বাস্তবায়নে আমরা সবসময় যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত আছি। তাই আমি আমার চেয়ারম্যান পদ হতে আমার প্রার্থীতা প্রত্যাহার করছি। আমি যে ইচ্ছা নিয়ে নির্বাচন করতে ইচ্ছা পোষণ করেছিলাম, আশা রাখি এস এম পলাশ সেই লক্ষে কাজ করবে। চেয়ারম্যান পদে আমি তাকে সমর্থন করছি। যারা আমার জন্য কাজ করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করছি। একজন সচেতন নাগরীক হিসাবে একটি সুন্দর ইউনিয়ন পরিষদ গড়ার জন্য আপনাদের সাথে সবসময় ছিলাম, আছি ও থাকবো বলেও জানান তিনি।