কালিয়া থেকে অপহৃ/ত স্কুলছাত্রী ফরিদপুর থেকে উদ্ধার, গ্রেফতার ৩

0
19

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানা পুলিশ অপহৃ/ত হওয়া স্কুলছাত্রীকে (১৪) ফরিদপুর থেকে উ/দ্ধার করেছে । বুধবার রাতে ওই থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধারসহ তিন অপহ/রণকারিকে গ্রেফতার করেছে। মেয়েটি উপজেলার নড়াগাতি থানার ছাত্রী ও পানিপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ২৩ আগষ্ট রাতে ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল অপহ/রণকারি উপজেলার পানিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মেয়েটিকে অপহর/ণ করে নেয়। পরদিন মেয়ের মা বাদি হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে উপজেলার নড়াগাতি থানায় মামলা দায়ের করেন।

এরপর গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামী সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা ( ৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, অপহৃ/ত স্কুলছাত্রীসহ গ্রেফতারকৃতদের নড়াইল আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসা/মীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।