নড়াইলের কালিয়ায় অ/স্ত্র ও মা/দকসহ তিনজন আটক

0
31
নড়াইলের কালিয়ায় অ/স্ত্র ও মা/দকসহ তিনজন আটক
নড়াইলের কালিয়ায় অ/স্ত্র ও মা/দকসহ তিনজন আটক

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া থানা পুলিশ শুক্রবার রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রথমে ৫০ পিস ইয়া/বাসহ সজু শেখকে (২৫) আটক করার হয়। পরে কুলসুর গ্রামে অভিযান চালিয়ে ৩টি পি/স্তলসহ মো.হানিফ মোল্যা (৩৫)এবং তার স্ত্রী সোহানা বেগমকে(২৫) পুলিশ আটক করে। হানিফ মোল্যা পৌরসভার বেন্দারচর গ্রামের মো.বাবু মোল্যার ছেলে,হানিফের স্ত্রী সোহানা বেগম এবং সজু শেখ পুরুলিয়া ইউনিয়নের দেওয়াডাঙ্গা গ্রামের মো.শহীদ শেখের ছেলে। আটকদের শনিবার দুপুর আড়াইটায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করা হয়। অ/স্ত্র ও মা/দক উদ্ধারের ঘটনায় কালিয়া থানায় পৃথক দু’টি ঘটনাতে কালিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে কালিয়া থানার ওসি সেখ কনি মিয়ার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার দেওয়াডাঙ্গা গ্রামে সজুর বাড়িতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়া/বা ট্যা/বলেট উদ্ধারসহ সজুকে আটক করে। আর সাজুকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিকে রাত ৩ টার দিকে হানিফের শ্বশুরবাড়ী উপজেলার কুলসুর গ্রামের শহীদ মোল্যার বাড়ীতে অভিযান চালিয়ে পুলিশ ১ টি বিদেশী ও ২টি দেশী তৈরী পিস্ত/ল উদ্ধার করাসহ হানিফ মোল্যা ও তার স্ত্রীকে আটক করে।

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেনে, ‘আসামীদের রিমা/ন্ডের আবেদনসহ শনিবার আদালতে পাঠানো হয়েছে। ওইসব ঘটনায় অটক সজু ও হানিফের অন্যান্য সহযোগীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’