জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট উপলক্ষে নড়াইল মৎস্যজীবী লীগের আলোচনা ও দোয়া

0
2
জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড উপলক্ষে নড়াইল মৎস্যজীবী লীগের আলোচনা ও দোয়া
জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট উপলক্ষে নড়াইল মৎস্যজীবী লীগের আলোচনা ও দোয়া

স্টাফ রিপোর্টার

জাতীয় শোক দিবস ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বাষির্কী এবং ২১ আগস্ট গ্রেনেড হামলার শহীদদের স্মরণে নড়াইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৌরসভার উজিরপুর হাটখোলা স্কুল মাঠ চত্বরে আওয়ামী মৎস্যজীবী লীগ, নড়াইল জেলা শাখার আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আঞ্জুমান আরা।

আওয়ামী মৎস্যজীবি লীগ,নড়াইল জেলা শাখার আহবায়ক মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, স্বেচ্ছাসেবক লগ ,নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ তরিকুল ইসলাম উজ্জ্বল। আওয়ামী মৎস্যজীবী লীগ, নড়াইল জেলা শাখার সদস্য সচিব মোঃ শামীম আতিক,সদও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাবলু মোল্যা, শাহাবাদ ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি মাহমুদ খান, জেলা আওয়ামীলীগ, মৎস্যজীবী লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মি এ সময় উপস্থিত ছিলেন।

সভা শেষে ১৫ আগষ্ঠে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের অন্যান্য সদস্যেদের আত্মার রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে তবারক বিতরণ করা হয়।