লোহাগড়ায় বিয়ের দাওয়াতকে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ঘষে মহিলাসহ আহত-১৫, আটক- ৩

6
41

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় উপজেলার রামেশ্বরপুর গ্রামে বিয়ের দাওয়াত না করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ১৫ জন আহত হয়েছে । আহতদের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জন কে আটক করেছে। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাবু শেখ ও আজগর মোল্যার লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল। গত কয়েকদিন আগে বাবু শেখের পক্ষের রানা শেখের বিয়ে হয়। এ বিয়েতে প্রতিপক্ষ আজগর মোল্যার লোকজন কে দাওয়াত না দেওয়ায় ক্ষিপ্ত হয়। এরই জের ধরে গতকাল মঙ্গলবার বিকালে আজগর মোল্যার লোকজন লাঠিশোটা নিয়ে প্রতিপক্ষ জামাল শেখের বাড়ীতে হামলা চালিয়ে মারপিট করে আহত করে । এ সময় উভয় পক্ষের লোকজন লাটিসোঠা রাম দা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে বৃদ্ধ মহিলাসহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়। আহত রিপন শেখ, লোকমান মোল্যা, নজির শেখ, ইদ্রিস মোল্যা, জোহরা বেগম, রানা শেখ, জিন্না, নাইম, রাসেল শেখ জামাল শেখ , রাশেদুলকে লোহাগড়া হাসপাতারে ভর্তি করা হয়ছে।

এ ঘটনায় লোহাগড়া থানা পুলিশ রামেশ্বরপুর গ্রামের আলমগীর শেখ, বাবু শেখ ও জিন্নাত শেখকে আটক করেছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

6 COMMENTS

  1. Психолог в Харькове, консультация.
    Консультация по Skype Консультация и лечение психотерапевта (психолога)
    Сімейні консультації. Психологи онлайн.
    Услуги аналитического психолога, психотерапевта.
    Рейтинг психологов. Помощь профессионального Психолога.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here