নড়াইলের লোহাগড়ায় খু/ন হওয়া দিনমজুরের ময়নাত/দন্ত সম্পন্ন

0
1
নড়াইলে অগ্নিকান্ডে

স্টাফ রিপোর্টার

নড়াইলে লোহাগড়ায় পাওনা টাকার জন্য দিনমজুর সৈয়দ আলী (২০)কে হ/ত্যার ঘটনায় লাশের ম/য়না তদন্ত শেষে লা/শ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার নড়াইল সদর হাসপাতালে লা/শের ময়/নাতদন্ত শেষ হয়। অপরদিকে এ ঘটনায় অভিযুক্ত পিতা-পুত্রকে আদালতের মাধ্য কারাগারে প্রেরণ করেছে পুলিশ। নিহ/ত সৈয়দ আলী (২০) উপজেলার নলদী ইউনিয়নের হালদা গ্রামের আজিজার রহমানের ছেলে। তিনি দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহগাড়া উপজেলার নলদী ইউনিয়নের হালদা গ্রামের আজিজার রহমানের ছেলে পার্শ্ববর্তী কামার গ্রামের নাছির শেখের ছেলে নাজমুল শেখের কাছে দিনমজুরী বাবদ ৫০০ শ’-১০০০ টাকা পাওনা ছিলো। পাওনা টাকার জন্য গত শনিবার রাত আনুমানিক ৮টার দিকে সৈয়দ আলী কামার গ্রামের নাজমুল শেখের বাড়ীতে আসেন এবং পাওনা টাকা চায়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে নাজমুল ও তার পিতা নাছির সহ অন্যান্যরা তাকে গুরুত্বর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে এবং তার অবস্থার অবনতি হওয়ায় তাকে রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা/রা যান। অদ্য এ ঘটনায় পুলিশ অভিযুক্ত পিতা নাসির (৪৮) ও পুত্র নাজমুলকে (২২) আটক করে পুলিশ। সোমবার আদালতের মাধ্যম কারাগারে প্রেরন করে। মামলায় ৫ জনকে আসামী করে মামলা হয়েছে । লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, অভিযুক্ত পিতা নাসির (৪৮) ও পুত্র নাজমুলকে (২২) গ্রেফতার করা হয়েছে। অন্য ৩ আসামীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।