বঙ্গবন্ধু’র জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত

0
4
বঙ্গবন্ধু'র জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত
বঙ্গবন্ধু'র জ্যেষ্ঠ পুত্র শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত

স্টাফ রিপোর্টার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী নড়াইলে পালিত হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) জেলা প্রশাসনের আয়োজনে জন্মবার্ষিকী পালন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল কোরআন খতম, জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পণ, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ আলোচনা ও স্মৃতিচারণ সভা, বিকালে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে গাছের চারা বিতরণ, বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়।

জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে সরকারি, বে-সরকারি বিভিন্ন সংগঠন, আওয়ামী লীগের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করাহয় এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, পৌর মেয়র আঞ্জুমান আরাসহ সরকারি বে-সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে আলাদা আলাদা কর্মসূচি পালিত হয়।