কালিয়ায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ মনির পক্ষে গরু কোরবানি

1
3
কালিয়ায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ মনির পক্ষে গরু কোরবানি
কালিয়ায় বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ মনির পক্ষে গরু কোরবানি

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় বাংলাদেশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির পক্ষে কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন দীর্ঘ ১৩ বছর ধরে গরু কোরবানি দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় তিনি কালিয়া উপজেলার বাগুডাঙ্গা গ্রামের নিজ বাড়ীতে বৃহস্পতিবার সকাল ১০টায় ওই তিন মহান নেতার পক্ষে কোরবানি দিয়েছেন।

জানা গেছে, দীর্ঘ ১৩ বছর ধরে এ গরু কোরবানির উদ্যোগ দাতা হলেন-নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত কাজী লোকমান হোসেনের ছেলে, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য কাজী সরোয়ার হোসেন ।

এ কোরবানির দেয়ার সময় উপস্থিত ছিলেন- কালিয়া পৌরসভার মেয়র মো.ওয়াহিদুজ্জামান হীরা, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, অ্যাড কাজী নাফিউল মজিদ, সাবেক ছাত্রলীগ ও কেন্দ্রীয় যুবলীগ নেতা নাদিম মাহমুদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা মো.রবিউল ইসলাম,কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.জামান হোসেন জন,পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মাহবুব আলী খান,সাধারণ সম্পাদক মুকিত মোল্যা, বাঐসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম মোল্যা, বাঐসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম,পওহরডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.মনিররুজ্জামান চৌধূরী, কালিয়া উপজেলা ছাত্রলীদের সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু,কালিয়া পৌর- ছাত্রলীদের সভাপতি তানবীরুল ইসলাম,সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাস, জেলা ছাত্রলীদের সহ-সভাপতি শরিফুল ইসলাম অন্তর,সহ-সম্পাদক নাইম কাজী প্রমূখ।

এ বিষয় কাজী সরোয়ার হোসেন বলেন,‘২০০৯ সাল থেকে ওই তিন মহান নেতার পক্ষে আমি গরু কোরবানি দিয়ে আসছি। বঙ্গবন্ধুর পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা থেকে আমি ১৩বছর ধরে এ কোরবানি দিয়ে আসছি।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here