নড়াইলের লোহাগড়ায় শিক্ষার গুনগত মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
2
নড়াইলের লোহাগড়ায় শিক্ষার গুনগত মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত
নড়াইলের লোহাগড়ায় শিক্ষার গুনগত মান উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা স্কুল এন্ড কলেজের নব গঠিত গভর্নিংবডির সাথে প্রতিষ্ঠানের শিক্ষক- কর্মচারী, প্রাক্তন ও বর্তমান জিবি সদস্যদের পরিচিতি, শিক্ষার গুনগত মান উন্নয়ন ও কোভিড -১৯ করোনায় দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার ক্ষতি পুষিয়ে নিতে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার সকাল ১১টায় ইতনা স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ভবনের দ্বিতীয় তলায় স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) অনিন্দ কুমার সরকারের সঞ্চালনায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নব নির্বাচিত সভাপতি উজ্জ্বল কুমার গাঙ্গুলী। সভায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যাপক আমিরুল ইসলাম, শিক্ষক মনিরুজ্জামান, বি,এম রইচ উদ্দিন, ইস্তাক আহমদ, মিলন সরকার, রিক্তা নন্দী, খালেদা পারভীন, উত্তম পাল, হেমন্ত মুখার্জী, মুস্তাফিজুর রহমান, পংকজ সরকার আরিফুজ্জামান, অর্পনা বিশ্বাস, সঞ্জিত পাল, সঞ্জিত সাহা প্রমুখ। এ ছাড়া সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আব্দুস ছালাম খান।

বক্তারা শিক্ষার গুনগত মান উন্নয়নে শিক্ষার্থী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। অভিভাবককে তাদের সন্তানদের ব্যাপারে বিশেষ খেয়াল রাখতে বলেন। যাতে তারা মোবাইলে আসক্ত হয়ে না পড়ে। বক্তারা আইসিটি মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ফ্রি ফায়ার গেমস টি যুব সমাজকে মা/দকের মতো আসক্ত করে তুলেছে। অতিসত্তর ফ্রি ফায়ার গেমসহ অন্যান্য গেমস তুলে দেওয়ার জন্য জোর দাবী জানান। মতবিনিময় সভায় স্থাানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here