নড়াইলের লোহাগড়ায় ধারা/লো অ/স্ত্র দিয়ে কু/পিয়ে বাম পা বিচ্ছি/ন্ন করে দিয়েছে প্রতিপ/ক্ষরা

0
42
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার ব্রাহ্মণডাঙ্গা গ্রামের মাতবর মাহাবুর রহমান মোল্যা (৪৬) কে হ/ত্যার উদ্দেশ্যে ধা/রালো অ/স্ত্র দিয়ে কু/পিয়ে জখ/ম ও বাম পা বি/চ্ছি/ন্ন করে দিয়েছে প্রতিপ/ক্ষের লোকেরা। মাহাবুর রহমান মোল্যা ব্রাহ্মণডাঙ্গা গ্রামের হারেজ মোল্যার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাহ্মণডাঙ্গা, চর-ব্রাহ্মণডাঙ্গা, বাড়ীভা/ঙ্গা ও হান্দলা গ্রামের লোকজন দুটি দলে বিভক্ত। একটি দলের নেতৃত্ব দেন মাতবর মাহাবুর রহমান মোল্যা ও নাজির মোল্যা এবং অপর দলের তাইজুল ইসলাম ও জাকির হোসেন। এই চারটি গ্রামের আধিপ/ত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে প্রায়ই দা/ঙ্গা-হা/ঙ্গামা লেগে থাকে।

মাহাবুর রহমান মোল্যা দলের অপর মাতবর নাজির মোল্যা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (২১ মে) সন্ধ্যায় প্রতিপক্ষের তাইজুল, এনামুল, শিপন, জাকিরসহ ১০/১২ জন দুর্বৃত্ত ব্রাহ্মণডাঙ্গা বাজার এলাকায় মাতবর মাহাবুরকে ঘিরে ফেলে হ/ত্যার উদ্দেশ্যে রা/মদা, ছ্যা/নদা দিয়ে তার শরী/রের বিভিন্ন জায়গায় এলো/পাতা/ড়ি ভাবে কু/পিয়ে মা/রা/ত্মক জখ/ম করে। এ সময় ধারা/লো অ/স্ত্রের কো/পে তার বাম পা প্রায় বিচ্ছি/ন্ন হয়ে যায়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান সন্ধ্যায় জানান, এলাকার আধিপ/ত্য নিয়ে এ হা/মলার ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।