নড়াইল জেলায় মানুষের কাছে দ্রুততম সময়ে বিচার পৌছে দিতে চাইঃ জেলা দায়রা জজ

321
60
নড়াইল জেলায় মানুষের কাছে দ্রুততম সময়ে বিচার পৌছে দিতে চাইঃ জেলা দায়রা জজ

স্টাফ রিপোর্টার

“নড়াইল জেলায় মানুষের কাছে দ্রুততম সময়ে বিচার পৌছে দিতে চাই।” বুধবার (১৯ মে) বেলা ৩ টায় ভার্চুয়াল জুম মিটিংয়ে নড়াইল জেলা দায়রা জজ ও জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মুন্সী মোঃ মশিয়ার রহমান এ কথা বলেন। এসময় বক্তব্য রাখেন নড়াইল জেলা প্রশাসক মোহম্মদ হাবিবুর রহমান, জেলা লিগাল এইড সদস্য সচিব ও সিনিয়র সহকারী জজ পশুপতি বিশ্বাস, সিনিয়র সহকারী জজ তাকিয়া সুলতানা, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্সেদা, বারের সভাপতি এ্যাড: উত্তম কুমার ঘোষ, জিপি অচিন চক্রবর্তী, পিপি ইমদাদুল ইসলাম, এ্যাডঃ মোঃ আলমগীর সিদ্দিকী, এ্যাডঃ রমা রানী রায়, এ্যাডঃ তায়েব আলী আসাদ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম বার, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদি আল মাসুদ, নড়াইল সদর উপজেলা চেয়ারম্যান নিজামউদ্দিন খান নিলু, এ্যাডঃ ওমর ফারুক, বিচারক মন্ডলী, আইনজীবীবৃন্দ প্রমুখ।

জেলা দায়রা জজ আলোচনায় বলেন, আগামী ১ জুনের মধ্যে আপনাদের হাতে সুভেনির পৌছে দিতে পারব। এ জন্য তিনি সকলের সহযোগিতর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। আলোচনা সভায় জানানো হয় নড়াইলে এ সংস্থার মাধ্যমে ২১৬৩ টি মামলা বর্তমানে বিচারাধীন আছে। বক্তাগণ বলেন করোনার মধ্যেও লিগ্যাল এইড এর কার্যক্রম অব্যাহত আছে।