নড়াইলের কালিয়ায় দু’পক্ষের সংঘ/র্ষে আহত ১২

4
11
নড়াইলে চা ব্যবসায়ীকে পি*টিয়ে আহ*তের ঘটনায় মাম*লা
হা'ম'লা

স্টাফ রিপোর্টার

এলাকায় আধিপ/ত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়ায় দুই পক্ষের সংঘ/র্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। ১৭মে দুপুরে উপজেলার পেচি ডুমুরিয়া গ্রামে এই সংঘ/র্ষের ঘটনা ঘটে। আহতদেরকে কালিয়া হাসপাতালে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত হান্নান শেখ জানান, উপজেলার ওই গ্রামটিতে সুলতান শেখ গ্রুপ ও বোরহান শেখ গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে অধিপ/ত্য বিস্তারের ল/ড়াই চলে আসছিল। তারই জের ধরে ওইদিন দুপুরের দিকে বোরহান গ্রুপের সমর্থকরা সুলতান গ্রুপের সমর্থকদের উপর হঠাৎ করে হা/মলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘ/র্ষ শুরু হয়। প্রায় ১ ঘন্টাব্যাপি চলা সংঘ/র্ষে উভয় পক্ষের ১২ জন আহত হয়। পেচি ডুমুরিয়া গ্রামের হান্নান শেখ, হাবিব শেখ, রাব্বিল মোল্যা, মশিয়ার মোল্যা, কদর শেখ, রকিব শেখ, বিপুল শেখ, তাহাজ্জেদ শেখ, বোরহান শেখ, মিঠু শেখ, রইস শেখ ও ইসলাম শেখ আহত হন।

আহতদেরকে প্রথমে কালিয়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে গু/রুতর আহত হান্নান শেখসহ ৫ জনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালিয়া উপজেলার নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রোকছানা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।