নড়াইলে লেডিস ক্লাবের ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান

7
4
নড়াইলে লেডিস ক্লাবের ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান
নড়াইলে লেডিস ক্লাবের ঈদ উপহার ও নগদ অর্থ প্রদান

স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নড়াইলে লেডিস ক্লাবের পক্ষ থেকে অস/হায় ও দুঃ/স্থ্যদের মাঝে ঈদ উপহার দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকালে নড়াইল লেডিস ক্লাব চত্বরে অর্ধশতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ সহায়তা দেওয়া হয়। ঈদ উপহারের মধ্যে ছিলো চাল, ডাল, আলু, তেল, চিনি, সেমাই, গুড়ো দুধ, সাবান , মাস্ক ও নগদ ২শত করে টাকা।

এসব ঈদ উপহার বিতরণ করেন নড়াইল লেডিস ক্লাবের সভাপতি জেলা প্রশাসকের পত্নী হোসনে আরা খানম রোজী, সাধারণ সম্পাদক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, লেডিস ক্লাবের সদস্য নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, পুলিশ সুপারের পত্নী রুনু দে, সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণা রায়, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রাবেয়া ইউসুফ, জাতীয় মহিলা সংস্থা নড়াইল শাখার সভানেত্রী সালমা রহমান কবিতা, জেলা পরিষদের সদস্য রওশন আরা কবির লিলি সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

লেডিস ক্লাবের সভাপতি জেলা প্রশাসকের পত্নী হোসনে আরা খানম রোজী বলেন, ‘ করোনার প্রাদুর্ভাবে সমাজের অনেক অসহায় মানুষ আর্থিক অনটনে রয়েছে। আর মাত্র দুদিন পরে পবিত্র ঈদুল ফিতর। এসব অসহায় মানুষগুলি যাতে পরিবারের সদস্যদের নিয়ে একটু ভাল কাটাতে পারে সে জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। আমাদের সমাজের সামর্থবানদের এগিয়ে আসা প্রয়োজন। তাহলে কেউ ঈদের আনন্দ থেকে বঞ্চিত হবে না। পাশাপাশি করোনা সংকটকালে কেউ না খেয়ে থাকবে না।’