নড়াইলে চুঁইঝাল চু/রির অভিযোগে দুই কিশোরের চুল কে/টে দেওয়া হয়েছে

1
465
নড়াইলে চুঁইঝাল চু/রির অভিযোগে দুই কিশোরের চুল কে/টে দেওয়া হয়েছে
নড়াইলে চুঁইঝাল চু/রির অভিযোগে দুই কিশোরের চুল কে/টে দেওয়া হয়েছে

স্টাফ রিপোর্টার

নড়াইলে চুঁইঝাল চু/রির অভিযোগে দুই কিশোরের চুল কে/টে দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে সদরের ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজারে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার (১০ মে) বিকেলে সদরের মিরাপাড়া গ্রামের অনুপ বিশ্বাসের চুঁইঝাল গাছ চু/রির অভিযোগে মিরাপাড়া বজারের রাজিবের দোকানে স্থানীয় লোকজন সদরের দিঘলিয়া গ্রামের লিটন শেখের ছেলে তৌফিক বিশ্বাস (১৪) ও নড়াগাতি থানার বি পাটনা গ্রামের খায়ের শেখের ছেলে হাসিব শেখ (১৬)কে আটকে রেখে। পরে শিশুদের অবিভাবকদের কাছে ক্ষ/তিপূরণ দাবী করা হয়।

অভিভাবকরা ক্ষতিপূরণ দিতে রাজি না হওয়ায় স্থানীয় কয়েক অতি উৎসাহী ব্যক্তি তাদের মা/রধ/র করে মাথার চুল কে/টে দেয়। পরে খবর পেয়ে সদর থানার এস আই আশিক ও সালাম ওই দুই কিশোরকে আটক করে সদর থানায় নিয়ে আসে।

এ বিষয়ে তৌফিকের বাবা লিটন শেখ বলেন, সোমবার আমার ছেলে ও তার বন্ধু মিরাপাড়ার পাশে পাইকাড়া গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যায়। কিন্তু পরে স্থানীয় কয়েকজন তাদের আটকিয়ে আমার কাছে ১ লক্ষ টাকা দাবি করে। আমরা গরীব মানুষ টাকা দিতে পারিনি বলে মি/থ্যা চু/রির অভিযোগ এনে তাদের মারধর ও মাথার চুল কে/টে দেয়। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

নড়াইল সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন আটকের কথা স্বীকার করে বলেন, এভাবে কিশোরদের চুল কা/টা অন্যায়। লিখিত অভিযোগ পেলে ঘটনার তদ/ন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান।