নড়াইলে স্বামীর মা/দক সে/বনের প্রতিবা/দ করায় বিয়ের ৪মাসেই লা/শ হলো মিম

0
78
নড়াইলে স্বামীর মা/দক সে/বনের প্রতিবা/দ করায় বিয়ের ৪মাসেই লা/শ হলো মিম
নড়াইলে স্বামীর মা/দক সে/বনের প্রতিবা/দ করায় বিয়ের ৪মাসেই লা/শ হলো মিম

স্টাফ রিপোর্টার

স্বামী ফরহাদ মোল্যার মা/দক সে/বনের প্রতিবাদ করায় বিয়ের মাত্র ৪ মাসেই লা/শ হলো মিম। স্বজনদের অভিযো/গ মিমকে শ্বা/সরো/.ধে হ/ত্যা করা হয়েছে। শনিবার ( ৮ মে) দুপুরে সদরের মালিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় সদর হাসপাতাল ম/র্গে নিহ/তের ময়/নাত/দন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনার নিহ/তের শ্বাশুড়ীকে পুলিশ আ/টক করেছে।

নিহতের স্বজনরা জানান, গত ৪ মাস পূর্বে তুলারামপুর ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের মশিয়ার মোল্যার ছেলে ফরহাদের সাথে পার্শ্ববর্তী শাহাবাদ ইউনিয়নের নারানপুর গ্রামের হাবিবার সরদারের কন্যা মিম সুলতানার (১৯) বিয়ে হয়। বিয়ের পর মিম স্বামীর মা/দকাসক্তির কথা জানতে পেরে তাকে নে/শা ছেড়ে দিতে বললে শুরু হয় মিমের ওপর শা/রীরিক ও মা/নসিক নি/র্যাত/ন। এরই সূত্র ধরে শনিবার দুপুরে স্বামীর বাড়িতে দু’জনের মধ্যে কথা কা/টাকা/টির এক পর্যায়ে ফরহাদ মিমকে শ্বা/সরো/ধে হ/ত্যা করে।
মিমের হাবিবার সরদার এ নির্ম/ম হ/ত্যাকান্ডের দৃষ্টান্তমূলক শা/স্তির দাবি জানান ।

মা/মলার তদ/ন্ত কর্মকর্তা সদর থানার এস.আই সাফাত রহমান জানান, খবর পেয়ে ফরহাদের বাড়ির বারান্দায় মিমের লা/শ দেখতে পাই। তার গলায় একটি দা/গ রয়েছে। এটা হত্যা না আ/ত্মহ/ত্যা ময়/নাতদ/ন্তের রিপোর্টের পর বোঝা যাবে। প্রাথমিকভাবে মেয়ের বাবা শনিবার রাতে বাদি হয়ে ৩জনকে আসা/মি করে হত্যার প্ররোচনা মামলা করেছেন। শনিবার রাতে নিহতের শ্বা/শুড়ী পায়রা বেগমকে আটক করা হয়েছে। তবে ফরহাদ ও তার বাবা প/লাতক রয়েছে।