নড়াইলে পুলিশের উপর হা/মলা ও অ/স্ত্র ছি/নতাইয়ের ঘটনার মূলহো/তা আটক

0
11
নড়াইলে পুলিশের উপর হা/মলা ও অ/স্ত্র ছি/নতাইয়ের ঘটনার মূলহো/তা আটক
নড়াইলে পুলিশের উপর হা/মলা ও অ/স্ত্র ছি/নতাইয়ের ঘটনার মূলহো/তা আটক

হাফিজুল নিলু

নড়াইলের লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে দুপক্ষের সংঘ/র্ষের সময় পুলিশের উপর হাম/লা ও অ/স্ত্র ছিন/তাইয়ের ঘটনার অন্যতম প্রধান আসা/মী সানি সরদার (৩৫) কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম। সানি সরদার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের রতন সরদার এর ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপারের নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে লোহাগড়া থানাধীন কুমড়ি গ্রামে পুলিশের উপর হা/মলা ও অ/স্ত্র ছি/নতাইকারী মামলার এজাহার কৃত আসামি সানি সরদার (৩৫) কে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গ্রে/ফতার করতে সক্ষম হয়।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এই প্রতিবেদক কে জানান আসা/মী সানি সরদার কে গ্রেফতার পূর্বক ওইদিন লোহাগড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন আটককৃত আসামীর বিরু/দ্ধে ৭ দিনের রিমা/ন্ড চেয়ে শনিবার ১ মে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,গত ২২ এপ্রিল বৃহস্পতিবার লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামে আ/ধিপত্য বি/স্তার কে কেদ্র করে দুপক্ষের দা/ঙ্গা-হা/ঙ্গামা ঠেকানোর সময় দুইজন এ এস আই মীর আলমগীর ও মিকাইল হোসেন এর উপর হা/মলা ও অ/স্ত্র ছি/নতাই এর ঘটনা ঘটে। ওইদিন জেলা পুলিশের বিভিন্ন ইউনিট অভি/যান চালিয়ে আহত এ এস আই ও ছিনতাই হওয়া অ/স্ত্র উ/দ্ধার করে ও ৩ জন মহিলাকে আটক করা হয়। এরপর এ এস আই মিকাইল বাদী হয়ে ১৬ জনের বিরু/দ্ধে লোহাগড়া থানায় মাম/লা দা/য়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here