নড়াইলে অ/পরাধ নিয়ন্ত্রণে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময়

4
7
নড়াইলে অ/পরাধ নিয়ন্ত্রণে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময়
নড়াইলে অ/পরাধ নিয়ন্ত্রণে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময়

স্টাফ রিপোর্টার

নড়াইলে অ/পরাধ নিয়ন্ত্রণে পুলিশের সাথে উপজেলা চেয়ারম্যান, মেয়র এবং ইউপি চেয়ারম্যানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭এপ্রিল) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণসম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, কালিয়া পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হিরা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট অচিন চক্রবর্ত্তী, নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ বক্তব্য দেন।

মতবিনিময় সভায় বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেয়র এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান তাদের স্ব স্ব নির্বাচনী এলাকার অ/পরাধমূলক কর্মকান্ডের কথা বলতে গিয়ে মা/দকদ্রব্য সেবন ও ব্যবসা, গ্রাম্য কোন্দল, বালু খেকোরা কিভাবে নদী গিলে খাচ্ছে এবং ভূমি দ/স্যুরা কিভাবে সাধারণ মানুষকে জিম্মি করছে তার বর্ণনা দেন। এসব সমস্যা নিরসনে তারা প্রশাসনের হ/স্তক্ষে/প কামনা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি নব নিযুক্ত পুলিশ সুপার প্রবীর কুমার রায় এসব সমস্যা নিরসনে আন্তরিকভাবে কাজ করার আশ্বাস দেন।