নড়াইলের কালিয়ায় পারিবাবিক কল/হে যুবক খু/ন, আটক-৫

1855
250
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়ায় স্বামী-স্ত্রীর ক/লহের জেরে রুবেল ব্যাপারী (২৮) নামে এক যু/বক খু/ন হয়েছে। খু/নের সঙ্গে জ/ড়িত স/ন্দেহে পাঁচজনকে পুলিশ আটক করেছে। সে পৌরসভার বড়কালিয়া গ্রামের শাহাদতের ছেলে। সূত্রে জানা যায়, রোববার (২৪ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় পৌর শহরের বড়কালিয়া গ্রামে স্বামী-স্ত্রীর ক/লহ বাধলে রুবেল ব্যাপারী ঠে/কাতে গেলে তার মা/থায় ছুটুর ভাই লা/ঠি দিয়ে বা/ড়ি মা/রে। প্রথমে তাকে কালিয়ায়, পরে ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৫ এপ্রিল) সকাল ১১টার দিকে চিকিৎসা চলাকালীন সময় তার মৃ/ত্যু হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌর সভার বড়কালিয়া গ্রামের রহিমের মেয়ে ছুটু বিবির সঙ্গে একই গ্রামের কাঞ্চনের ৩-৪ বছর আগে বি/বাহ ব/ন্ধনে আবদ্ধ হয়। কাঞ্চন বিবা/হের পর থেকে শ্বশুর রহিমের বাড়ীতে থাকত। কাঞ্চন ও স্ত্রী ছুটু বিবির মধ্যে পারিবারিক ক/লহ প্রায় লেগে থাকত। রোববার রাত সাড়ে ১১টার সময় প্রতি দিনের ন্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগ/ড়া বিবা/দ শুরু হলে পার্শ্ববর্তী মৃ/ত শাহাদতের ছেলে রুবেল ব্যাপারী ঠে/কাতে গেলে তার মাথায় কে-বা কারা লা/ঠি দিয়ে বা/ড়ি মা/রে। এতে সে গু/রুতর জ/খম হয়। প্রথমে কালিয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরের দিন সকাল ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃ/ত্যু হয়।

খু/নের সঙ্গে জ/ড়িত স/ন্দেহে কালিয়া থানা পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে অভিযান চালিয়ে শ্বশুর আব্দুর রহিম মোল্যা (৫৫), জসিম মোল্যা (১৯), কাঞ্চন মোল্যা (৩২), রুবেল মোল্যা (২১) ও রানা মোল্যাকে (২২) আটক করে। কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, ‘ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। মাম/লা দা/য়েরের প্রস্তুতি চলছে।’