নড়াইলের কালিয়ায় ব্রিটিশ আমলের সীমানা পি/লার ও বো/মা তৈরীর গা/ন পা/উডার উ/দ্ধার

0
52
কালিয়া
কালিয়া, নড়াইল ম্যাপ

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া থানা পুলিশের অভিযানে ব্রিটিশ আমলের সিমানা পি/লার ও বো/মা তৈরীর বিপুল পরিমান গা/ন পা/উডার উদ্ধা/র করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ই এপ্রিল) আনুমানিক রাত ১০ঃ৩০ মিনিটে কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামের ফজলুর রহমান মৃধার ছেলে সাবেক ইউপি সদস্য আশরাফুল মৃধার বাড়ি থেকে এ সকল বস্তু উদ্ধা/র করেন কালিয়া থানা পুলিশের একটি দল। উ/দ্ধার অভিযান পরিচালনা করেন নড়াইল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (কালিয়া সার্কেল) প্রণব কুমার সরকার।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, আসামী সাবেক ইউপি সদস্য আশরাফুল মৃধা দীর্ঘ দিন যাবত অবৈ/ধ সীমানা পি/লার বি/ক্রির সাথে জড়িত রয়েছে। উদ্ধা/র অভিযানে আমরা তার বাড়ি হতে বো/মা তৈরীর গা/ন পাউ/ডার সদৃস বস্তু এবং ব্রিটিশ আমলের একটি সিমানা পিলার উ/দ্ধার করি তবে আসা/মী আমাদের অভিযান টের পেয়ে পা/লিয়ে যায়। সিমানা পি/লারের গায়ে ব্রিটিশ আমলের লেখা B T E C 1818 লেখা রয়েছে।

এ ঘটনায় কালিয়া থানায় বিশেষ ক্ষ/মতায় বি/স্ফোরক দ্রব্য আইনে ইউপি সদস্য আশরাফুল মৃধার নামে মা/মলা দায়েরের প্রস্তুতি চলছে। এর আগেও ইউপি সদস্য আশরাফুলের নামে কালিয়া থানায় ৫টি মা/মলা চলমান রয়েছে বলে জানান কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ কনি মিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here