কা/টতে হলো নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মুজিবরের ডান পা

2
373
নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মুজিবরকে গু/লির ঘটনায় তার ডান পা কে/টে ফে/লতে হলো
নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মুজিবরকে গু/লির ঘটনায় তার ডান পা কে/টে ফে/লতে হলো

স্টাফ রিপোর্টার

চাঁ/দা না পেয়ে নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মুজিবরকে (৫৩) গু/লির ঘটনায় তার ডান পা কে/টে ফেলতে হলো। শনিবার যশোর পং/গু হাসপাতালে তার ডান পা/য়ে হা/টুর নীচ থেকে কে/টে ফেলতে হয়েছে। এদিকে এ ঘটনায় দু’যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো নড়াইল পৌরসভার দূর্গাপুর এলাকার ছমির মোল্যার পূত্র তরিকুল ইসলাম (২২) এবং ভওয়াখালী নতুন পাড়া এলাকার ইলাহী মোল্যার পূত্র কাদের মোল্যা (২২)।

এ ঘটনায় আহ/ত মুজিবর রহমান বাদি হয়ে ৬জনকে আসা/মি করে শুক্রবার (৯এপ্রিল) সদর থানায় একটি মা/মলা করেন। মামলার তদ/ন্ত কর্মকর্তা সদর থানার এসআই আমির জানান, আসা/মী দুজনকে সদরের সিঙ্গাশোলপুর গ্রাম থেকে গ্রে/ফতার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামি প্রাথমিকভাবে পুলিশের কাছে মুজিবরকে গু/লি ও কু/পিয়ে জখম করার কথা স্বীকার করেছে।

পুলিশ ও গ্রেফতারকৃতরা জানায়, শহরের বেতবাড়িয়া এলাকার ভাঙ্গাড়ি ব্যবসায়ী মুজিবর রহমানের কাছে মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে ৬ জনের একটি দল তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তারা ১লা/খ টাকা চাঁ/দা দাবি করে। এ সময় মুজিবর টাকা দিতে অস্বী/কার করায় তাকে ডান হা/টুর নীচে গু/লি করে এবং ধারা/লো অ/স্ত্র দিয়ে পি/ঠে কু/পিয়ে জ/খম করে। পরে ক্যাশবাক্স থেকে ২৫ হাজার টাকা নিয়ে পা/লিয়ে যায়। এ ঘটনার পর তাকে প্রথমে সদর হাসপাতাল পরে যশোর বেসরকারি পং/গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলেও প/চন ধরায় শনিবার (১০ এপ্রিল) ডান হাটুর নীচ থেকে কেটে ফেলতে হয়েছে ।