নড়াইলের কালিয়ায় নানা অ/পক/র্মের অভিযোগে মানববন্ধন

2
18
নড়াইলে নানা অ/পক/র্মের অভিযোগে মানববন্ধন
নড়াইলে নানা অ/পক/র্মের অভিযোগে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী গ্রামের কামরুল শেখ ও নজরুল শেখের বিরু/দ্ধে নানা অ/পকর্মের অভিযোগে মানববন্ধন, বিক্ষো/ভ মিছিল ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। পেড়লী ইউনিয়নবাসীর আয়োজনে দুপুরে পেড়লী বাজার এলাকায় এসব কর্মসূচী পালিত হয়।

এলাকাবাসীর অভিযোগ, কালিয়া উপজেলার পেড়লী গ্রামের কামরুল শেখ ও নজরুল শেখ এলাকায় আধিপত্য বিস্তার করে পেড়লী বাজারে দোকানঘর নির্মাণ, মুক্তিযোদ্ধা তালিকাভূক্তির নামে অর্থ আ/ত্মসাত, পুলিশের বিরু/দ্ধে হয়/রানিমূলক অভিযোগ এবং এলাকায় দা/ঙ্গা-হা/ঙ্গামা সৃষ্টিসহ বিভিন্ন অ/পকর্ম করেছেন। এসব অ/পকর্মের বিচার দাবি করেন তারা।

এ সময় বক্তব্য রাখেন-বীর মুক্তিযোদ্ধা মুন্সী মোস্তফা কামাল, পেড়লী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোল্যা টিপু সুলতান, প্রবীণ আওয়ামী লীগ নেতা আজিজুল হক শেখ, আব্দুল ওহাব শেখ, কালিয়া উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি জিন্নাহ শেখ, স্থানীয় কৃষকলীগ নেতা মুজিবর রহমান শেখ, আসলাম মোল্যা, মিজানুর রহমান সাগর, শামীম শেখ, সাদ্দাম শেখসহ অনেকে। এসব অভিযোগের বিষয়ে কামরুল ও নজরুল শেখ বলেন, মান-সম্মান ক্ষু/ণ্ণ করতে প্র/তিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে অ/পপ্রচার করছেন।