লোহাগড়ায় নড়াইল কিংসকে হারিয়ে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমী বিজয়ী

0
75
লোহাগড়ায় নড়াইল কিংসকে হারিয়ে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমী বিজয়ী
লোহাগড়ায় নড়াইল কিংসকে হারিয়ে ব্যারিষ্টার সুমন ফুটবল একাডেমী বিজয়ী

স্টাফ রিপোর্টার

নড়াইলে মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গতকাল ১২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে লোহাগড়া উপজেলার শেখ রাছেল মিনি স্টেডিয়াম এ কিংস সোহানী স্পোর্টস এর আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় যে ২ টি দল অংশগ্রহণ করে- ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ বনাম টিম সোহানী ফুটবল একাদশ নড়াইল। জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা হাজার হাজার দর্শক উপভোগ করে খেলাটি। ৯০ মিনিটের খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ ২ গোলে টিম সোহানী একাদশ নড়াইল কে পরাজিত করে, ব্যারিস্টার সৈয়দ সুমন একাদশের হয়ে রিংকু ও ব্যারিস্টার সুমন ১ টি করে গোল করতে সক্ষম হয়।

উক্ত খেলাটি ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন সাবেক জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা এবং মোর্ত্তজার পিতা বিশিষ্ট সমাজসেবক, গোলাম মোর্ত্তজা স্বপন, পুলিশ সুপার জসীমউদ্দিন পিপিএম বার, এসময় আরো উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন, কৃষক প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা ইমাম আলী খান,লোহাগড়া থানা পুলিশের অফিচার্জ ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমানসহ আরো অনেকে।

এসময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং সংসদ মাশরাফী কে তিনি ধন্যবাদ জানান এবং যুবসমাজ কে মাদক সন্ত্রাস মুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহবান জানান। পরিশেষে বিজয়ী দলের অধিনায়ক ব্যারিস্টার সুমনের হাতে ট্রফি তুলে দেন সাংসদ মাশরাফীর পিতা গোলাম মোর্ত্তজা স্বপন।