কোন প্রকার সহিংসতা এবং অনিয়ম ছাড়াই নড়াইল ও কালিয়া পৌরসভায় ভোট গ্রহণ

0
28
কোন প্রকার সহিংসতা এবং অনিয়ম ছাড়াই নড়াইল ও কালিয়া পৌরসভায় ভোট গ্রহণ
কোন প্রকার সহিংসতা এবং অনিয়ম ছাড়াই নড়াইল ও কালিয়া পৌরসভায় ভোট গ্রহণ

স্টাফ রিপোর্টার

নড়াইল ও কালিয়া পৌরসভায় ব্যাপক উৎসাহ উশুীপনার মধ্য দিয়ে কোনো প্রকার সহিংসতা এবং অনিয়ম ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। শনিবার (৩০ জানুয়ারী) সকাল ৮টা থেকে টানা ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

শনিবার নড়াইল ও কালিয়া পৌরসভার বিভিন্ন কেন্দ্রে সরেজমিন গিয়ে দেখা গেছে, ভোটারদেও উপস্থিতি ছিল লক্ষনীয়। ভোটাররা জানান,গত ১৫ বছরে ভোটারদের এতো উপস্থিতি দেখা যায়নি। তওব কাউন্সিলরদের কারনে এতো ভোটার ভোট কেন্দ্রে এসেছে বলে ভোটাররা জানান।

নড়াইল পৌর সভায় আ’লীগের (নৌকা) আঞ্জুমান আরা, বিএনপির (ধানের শীষ) জুলফিকার আলী ও ইসলামি আন্দোলনের (হাতপাখা) মাওঃ খায়ুরুজ্জামান প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে ৩৯ এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১১জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ পৌরসভায় ভোটার রয়েছে ৩৪ হাজার ৩১৩ জন।

অপরদিকে কালিয়া পৌরসভায় আ’লীগের ওয়াহিদুজ্জামান হিরা ও বিএনপির স.ম. ওয়াহিদুজ্জামান মিলু এবং সাধারন কাউন্সিলর পদে ৩২জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখানে ভোটার রয়েছেন ১৬ হাজার ৩৮৩ জন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ওয়ালিউল্লাহ বলেন, সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে জেলার দু’টি পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো জাল ভোট বা কারচুপির খবর পাওয়া যায়নি। নড়াইল পৌরসভায় ৭৪.৯২% এবং কালিয়া পৌরসভায় ৮২% ভোট পড়েছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here