শেখ হাসিনার নির্দেশে কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাড়ালেন আ’লীগের বিদ্রোহী প্রার্থী

4
22
শেখ হাসিনার নির্দেশে কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাড়ালেন আ'লীগের বিদ্রোহী প্রার্থী
শেখ হাসিনার নির্দেশে কালিয়া পৌর নির্বাচন থেকে সরে দাড়ালেন আ'লীগের বিদ্রোহী প্রার্থী

স্টাফ রিপোর্টার

পৌর নির্বাচনের পূর্বমুহুর্তে নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাড়ালেন চামচ প্রতীকের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) ও বর্তমান মেয়র ফকির মুশফিকুর রহমান লিটন। আজ শুক্রবার বেলা ১১টায় কালিয়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন।

এ সময় নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি, কালিয়া পৌরসভার সাবেক মেয়র বি এম একরামুল হক টুকু, সাবেকর পৌর মেয়র অ্যাড. বি এম এমদাদুল হক টুলু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোল্লা এমদাদুল হকসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিপুল সংখ্যক নেতা কর্মি উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নড়াইল-১ আসনের সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি বলেন, আমার পিতা জাতির পিতা বঙ্গবন্ধু সহচর মরহুম এখলাছ উদ্দিন বিশ্বাস কালিয়া পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন, দীর্ঘ ৪৩ বছর কালিয়ার মানুষ আমাদের পরিবারের লোকদের কালিয়া পৌর বাসীর সেবা করার সুযোগ দিয়েছে, আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। তারা বিচার করবে আমরা সফল না ব্যর্থ। আমরা কালিয়া পৌরবাসীর সূখ দুঃখে সব সময় কাছে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। আমাদের পরিবারের একজন মানুষ বেঁচে থাকতে কালিয়া পৌরবাসীকে কোন দানবীয় শক্তির কাছে মাথানত করতে দিব না। তাদের আমাদের রক্ষা করতে হবে, এটা আমাদের দায়িত্ব। আমরা জাতির পিতার পরিবারের প্রতি অবিচল আস্থা, বিশ্বাস সারা জীবন লালন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, তার প্রতি শ্রদ্ধাবোধের কারণে, কোন দানবীয় শক্তি, কোন অপ শক্তির ভয়ে নয়, বঙ্গবন্ধুর কন্যার ইজ্জ্বত রক্ষার জন্যই ফকির মুশফিকুর রহমান নৌকা প্রতীককে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুশফিকুর রহমান বলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, দলের স্বার্থে এবং নড়াইল-১ আসনের সাংসদ কবিরুল হক মুক্তির অনুরোধে আমি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ ওয়াহিদুজ্জামান হিরাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালাম। উল্লেখ্য, ৩০ জানুয়ারী ২০২১ কালিয়া পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অুষ্ঠিত হবে।