নড়াইলে পৌর নির্বাচন উপলক্ষে পৌর বিএনপির বর্ধিত সভা

2
26
নড়াইলে পৌর নির্বাচন উপলক্ষে পৌর বিএনপির বর্ধিত সভা
নড়াইলে পৌর নির্বাচন উপলক্ষে পৌর বিএনপির বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার

বেগম খালেদা জিয়াকে মুক্ত ও তারেক রহমানকে দেশে ফেরত আনার জন্য নেতাকর্মীদের মাঠে নেমে ধানের শীষে ভোট চাইতে বললেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য বিশ্বাস জাহাঙ্গির আলম। শুক্রবার (১৫ জানুয়ারি) বিকাল ৪টায় ধানেরশীষ মার্কার মেয়র প্রার্থী মোঃ জুলফিকার আলীর বাড়ির সামনে পৌর বিএনপির আয়োজনে নির্বাচনী বর্ধিত সভায় পৌর বিএনপির আহবায়ক মোঃ আজিজুর রহমানের সভাপতিতে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বাস জাহাঙ্গির আলম এ সব কথা বলেন। তিনি আরো বলেন জাতীয় নির্বাচন আর পৌর নির্বাচন এক নয়। তাই আপনারা মাঠে থেকে নির্বাচন করতে পারবেন। নির্বাচনী আচরণ বিধি মেনে আজ থেকেই নেমে পড়েন ভোটারদের কাছে যান ভোট চান তাহলে ধানেরশীষ বিজয়ী হবে।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ আলী হাসান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, জেলা যুবদলের সভাপতি মোঃ মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক সায়দাত কবীর রুবেল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ন সম্পাদক মুন্সী বায়জিদ বিল্লাহ, ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস, সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফসিয়ার রহমান প্রমুখ।

বক্তারা বলেন, আমরা যদি এখন থেকে মাঠে নেমে ভোটারদের কাছে যেয়ে ভোট চাইতে পারি এবং নড়াইল পৌরসভায় যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমরা বিপুল ভোটে বিজয়ী হবো। কারণ এ পৌরসভায় বিএনপির ভোট বেশি যার কারণে মোঃ জুলফিকার আলী আগে ও মেয়র নির্বাচিত হয়েছেন।

জেলা বিএনপির সহ-সভাপতি মেয়র প্রার্থী সাবেক মেয়র মোঃ জুলফিকার আলী বলেন, সকল ভয়ভীতি উপেক্ষা করে আপনাদের এত নেতাকর্মীদের উপস্থিতি প্রমাণ করে নড়াইল পৌরসভায় আপনারা ধানেরশীষের মেয়র প্রার্থীকে জয়ী করতে চান। আপনারা আজ থেকে মাঠে থাকেন ভোট চান আমি আপনাদের পাশে বিগত দিনের মত থাকবো
ইনশাল্লাহ।