নড়াইলে উ*দ্বোধন বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামে*ন্টের

0
21
নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামেন্টের উদ্বোধন
নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামে*ন্টের উ*দ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইলে ভা*র্চু*য়ালভা*বে বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামেন্ট-এর উ*দ্বোধন ক*রলেন টু*র্নামে*ন্টের প্রধা*ন অতিথি বাংলাদেশ আওয়ামী লী*গের সাধারণ সম্পাদক ও সে*তু মন্ত্রী ওবায়দুল কাদের। অনুষ্ঠানে ভা*র্চু*য়াল মা*ধ্যমে স্বাগ*ত বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট *দ*লের খে*লোয়া*ড় মাহমুদুল্লাহ রিয়াদ। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় নড়াইল সরকারি বা*ল*ক উ*চ্চ বিদ্যালয় প্রা*ঙ্গণে এ টু*র্নামে*ন্টের উ*দ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরি*ষদ সদ*স্য এ্যা*ডভো*কেট সোহরাব হোসেন বি*শ্বা*স, নড়াইল-২ আ*সনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা প্রশা*সক আনজুমান আরা, পু*লি*শ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, জেলা আওয়ামী লী*গের সভাপতি এ্যা*ডভো*কেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল-২ আস*নের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার *বা*বা গো*লাম মোর্ত্তজা স্বপন, এ টু*র্নামেন্টের আ*র্থিক পৃ*ষ্ঠপো*ষক ওয়া*লটনের এক্সিকিউটিভ ডিরে*ক্টর ফিরোজ আলম, মিনা বা*জা*রের পরিচা*লক কাজী ইনাম আহম্মেদ, জেলা মা*-দ*-কদ্র*ব্য নি*য়ন্ত্রণ অ*ধিদ*প্তরের ই*ন্সপে*ক্টর বি*দ্যুৎ বিহা*রী নাথ প্রমু*খ। এ সময় ৫ *দ*লের মা*লি*কসহ হাজারো বিভিন্ন শ্রে*ণি-পে*শার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১০টা থেকে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে নড়াইল-২ আ*সনের এমপি জাতীয় ক্রিকেট *দ*লের সফ*ল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার ব্য*ব*স্থা*পনায় ৫ *দ*লের বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টু*র্নামে*ন্ট-২০২০ শুরু হচ্ছে। প্রথম দিন মু*খো*মু*খি হ*চ্ছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন বনা*ম চার*ণ কবি বিজয় সরকার একাদশ।

নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামেন্ট
নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ক্রিকেট টু*র্নামে*ন্ট

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লী*গের সাধারণ সম্পাদক ও সে*তু মন্ত্রী ওবায়দুল কাদের ভা*র্চুয়াল ক*নফারে*ন্সে বলেন, সুনা*মির মতো মা*দ*ক ছ*ড়িয়ে প*ড়ছে। এই মা*দ*ক ও সা*ইবা*র *অ*পরা*ধ থেকে সমা*জকে বাঁ*চা*তে খে*লাধু*লার কোনো বিক*ল্প নে*ই। *ত*রুণ সমা*জকে সুর*ক্ষা দি*তে খে*লাধু*লার কোনো বিক*ল্প নেই। এই টু*র্না*মেন্ট *ত*রু*ণদের প্রা*ণে নতুন উ*দ্দ*ম *তৈ*রি করবে। তিনি এই সুন্দর আয়োজনের জন্য নড়াইলের সুযো*গ্য স*ন্তা*ন মাশরাফীকে ধন্যবাদ জানান।

টু*র্নামেন্টের উ*দ্বো*ধক জাতীয় ক্রিকেট *দ*লের খে*লো*য়াড় মাহমুদুল্লাহ রিয়াদ এই টু*র্নামে*ন্টের সফ*লতা কা*ম*না করে বলেন, এর মা*ধ্যমে নড়াইল অনেক দূ*রে এ*গিয়ে যা*বে। তিনি বলেন, এই টু*র্নামে*ন্টের জন্য মাশরাফী অনেক *ক*ষ্ট করেছেন।

ক্রিকেট তা*রকা মাশরাফী বিন মোর্ত্তজা বিন বলেন, খে*লাধু*লা না হ*লে কখনও খে*লোয়া*ড় *তৈ*রি হয়না। তাই এই টু*র্নামেন্টের একটি উদ্দেশ্য হলো খে*লোয়া*ড় বে*র করে আ*না। এছাড়া মোবাইল ফোন এবং মা*দ*ক সমা*জকে *ধ্বং*স করছে। এর থেকে *মু*ক্ত করতেও এই টু*র্নামে*ন্টের উদ্দেশ্য। তিনি আরও বলেন, আমি খে*লাধু*লার মানুষ। সা*রাজী*বন আমি খে*লাধু*লার সাথে থা*কব।

আয়ো*জক সূত্রে জানা গেছে, ৫টি *দ*ল টু*র্নামে*ন্টে অং*শগ্রহ*ণ করছে। *দ*লগুলো হ*লো নড়াইলের কৃ*তি স*ন্তা*ন বীরশেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ, চিত্রশিল্পী এস.এম সুলতান একাদশ, একুশে পদকপ্রাপ্ত চা*রণ কবি বিজয় সরকার একাদশ, জারি সম্রা*ট মোসলেম উদ্দিন একাদশ এবং মাশরাফীর *হা*তে *গ*ড়া নড়াইল এক্সপ্রেস ফাউ*ন্ডেশন ক্রিকেট একাদশ। বিপিএল-এর আ*দ*লে এ খে*লা অনুষ্ঠিত হবে। প্রথম দিনের খে*লায় অং*শগ্র*হণ করবে। এ টু*র্নামে*ন্টের আ*র্থিক পৃ*ষ্ঠপো*ষকতায় রয়েছে ওয়া*লটন ও মিনা বা*জা*র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here