নড়াইলে আ’লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে সংবর্ধনা

3
110
নড়াইলে আ'লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে সংবর্ধনা
নড়াইলে আ'লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

আসন্ন নড়াইল পৌরসভা নির্বাচনে মেয়র হিসাবে না**রীনে**ত্রী আঞ্জুমান আরাকে নৌকার মাঝি হিসাবে ম*নো*নয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে নড়াইলে মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার নড়াইলে আগ*মন উপলক্ষে সংবর্ধনা প্রদা*ন করা হয়েছে।

নড়াইলে আ'লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে সংবর্ধনা
নড়াইলে আ’লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরা

আজ সোমবার (২৮ ডিসেম্বর) মেয়র প*দপ্রা*র্থী না**রী নে**ত্রী আঞ্জুমান আরার নড়াইল আগমন উপলক্ষে জেলা ম**হি*লা আওয়ামী লীগের আয়োজনে এ গ**ণসংব*র্ধনা প্রদা**ন উপলক্ষে মো**টর সাইকেল শোভাযাত্রার আয়োজন করা হয়। নড়াইলের সী*মা*ন্তবর্তী চাঁচড়া এলাকা থেকে তাকে জেলা ম**হিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সং*গ**ঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও ফুলের মা**লা প**ড়িয়ে দেয়া হয়।

নড়াইলে আ'লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে সংবর্ধনা
নড়াইলে আ’লীগ ম*নোনীত মেয়র প্রা*র্থী আঞ্জুমান আরার আগ*মনে শোভাযাত্রা

পরে শোভাযাত্রাটি নড়াইল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শে**ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শে**ষ হয়। পরে ঐ স্থানে সংক্ষি**প্ত স**মাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও সাবে জলা সি**নিয়র স**হ-সভাপতি অ্যাডঃ ফজলুর রহমান জিন্নাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু জেলা ম**হিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সহ-সভাপতি গুলশান আরা, সাধারণ সম্পাদক ইসমত আরা, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা, স্বে**চ্ছাসে*বক লীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস,এম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চ*ঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ, জাতীয় ম**হিলা সংস্থা, নড়াইলের চেয়ারম্যান সালমা রহমান কবিতা, মহি**লা আওয়ামী লীগ নে**ত্রী ও জেলা পরিষদের সদস্য নাজনীন সুলতানা রোজীসহ আওয়ামী লীগ, ম**হিলা আওয়ামী লীগ, স্বে**চ্ছা সে**বকলীগ, যু**বলীগ, ছাত্রলীগেরসহ বিভিন্ন সং**গঠ**নের নে*তা কর্মি, বিভিন্ন শ্রে**ণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী না**রী নে**ত্রী আঞ্জুমান আরা আ**বেগ আ**প্লু*ত হয়ে সবার প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, তিনি আমাকে যো**গ্য মনে করে নৌকার মাঝি করেছেন, আমি আপনাদের স*হযো*গীতায় নৌকাকে জি*তিয়ে নিয়ে তার দেয়া এ স*ম্মা*ন অক্ষরে অক্ষরে পা*লন ক*রতে চাই, পৌরবাসীর সে*বা করা ক*রতে চাই।