নড়াইলে আ*ন্তঃ জেলা প্র*তা**রক চ**ক্রের ১ সদ**স্যসহ ১৫ জন গ্রে*ফতা**র

19
51
নড়াইলে আ*ন্তঃ জেলা প্র*তা**রক চ**ক্রের ১ সদ**স্যসহ ১৫ জন গ্রে*ফতা**র
নড়াইলে আ*ন্তঃ জেলা প্র*তা**রক চ**ক্রের ১ সদ**স্যসহ ১৫ জন গ্রে**ফতা**র

স্টাফ রিপোর্টার

নড়াইলে ডিবি পুলিশ ও থানা পুলিশের বিশে**ষ অ*ভিযা**নে আ*ন্তঃ জেলা প্র**তারক চ**ক্রের ১ সদস্য সহ বিভিন্ন মা**মলায় গ্রে**ফতা**রি পরো**য়ানা মূ**লে মোট ১৫ জনকে গ্রে**ফতার করা হয়েছে। শুক্রবার পুলিশ সুপারের কার্যালয়ে এ এক প্রে**স ব্রি**ফিং এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বা**র)।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বা**র) জানান, গত ২৪ ডিসেম্বর দিনগত রা**ত্রে নড়াইল জেলার ডিবি পুলিশ বিশে**ষ অ*ভিযা**ন চা**লিয়ে আ*ন্তঃ জেলা প্র**তারক চ**ক্রের হো**তা লো**হাগ*ড়া উ*পজেলার চরমল্লিকপুরের *মৃ**ত মুজিবর শেখের পু**ত্র আবু হেলাল আল মামুনকে যশোর বিমানবন্দর এলাকা থেকে গ্রে**ফতার করা হয়। তার বিরু**দ্ধে নড়াইল জেলাসহ চুয়াডাঙ্গা, কুমিল্লা, গাজীপুর জেলায় ১টি সাজা গ্রে**ফতারী প**রোয়া*না ও ৯টি গ্রে**ফতারি প**রো**য়ানাসহ মোট ১০টি গ্রে**ফতা*রী প**রোয়ানা মু**লতবী রয়েছে।

এছাড়াও নড়াইল জেলা বিভিন্ন স্থানে অ**ভিযা**ন চালিয়ে ১ জন মা**দক মা**ম*লার গ্রে**ফতা*রী প**রোয়া*না ভু*ক্ত আ*সা**মীসহ ৪ জন আ*সা**মীকে গ্রে**ফতা*রী প**রোয়া*না মু**লে গ্রে**ফতার করা হয়েছে এবং নড়াইল সদর থানা ১ জন, লো**হাগ*ড়া থানা ৩ জন, কালিয়া থানা ৩ জন ও ন**ড়াগাতি থানা পুলিশ ৩ জনকে গ্রে**ফতার করেছে।

19 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here