নড়াইলের লোহাগড়ায় কৃ’ষকলী’গ নে*তার না’মে মি*থ্যা মা’ম’লা দিয়ে হ’য়রা*নীর অভিযো*গ

0
18
নড়াইলের লোহাগড়ায় কৃ'ষকলী'গ নে*তার না'মে মি*থ্যা মা'ম'লা দিয়ে হ'য়রা*নীর অভিযো*গ
নড়াইলের লোহাগড়ায় কৃ'ষকলী'গ নে*তার না'মে মি*থ্যা মা'ম'লা দিয়ে হ'য়রা*নীর অভিযো*গ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলা কৃষ’কলী’গের সভাপতি শেখ সাহিদুর রহমানের না’মে জ*মি সংক্রা’ন্ত বিরো*ধের জে*র ধ*রে মি*থ্যা মা*ম*লা ও হ*য়রা*নির অভিযো*গ পাওয়া গেছে। এ ঘ*টনায় সাহিদুর বৃহস্পতিবার নি’জ বা’ড়িতে এক সংবাদ সম্মেলনে প্রতিবা*দ জানান।

তিনি জানান, সরদার পা*ড়ার কমলা বালা, অনিল কুমার কর্মকার ও সুশীল কুমার কর্মকারসহ বিভিন্ন জনের কাছ থেকে ৫ টি রেজিঃ ক*বলা দ*লিল মূলে ২৬ শতক জ*মি ক্র*য় করে দীর্ঘ ৪২ বছর ভো*গ দখ*ল করে ব’সবা’স করে আ*সছেন। সম্প্রতি প্রতিবে*শী সুশীল কুমার কর্মকার বা*দী হয়ে তাকেসহ অপর ৪ জনকে প্র*তিপ*ক্ষ করে নড়াইলের অতি*রিক্ত জেলা ম্যাজি*স্ট্রেট আ*দাল*তে উক্ত জ*মিতে ১৪৪ ধা*রা সম্বলিত একটি মা*ম*লা দা*য়ের করেন। কিন্তু মা*ম*লায় উল্লেখিত তফ*শিল বর্ণিত দা*গ ও খ*তিয়ান নম্বর সাহিদুর রহমানের স্ব*ত্ব দখ*লীয় দা*গ ও খ*তিয়ান হতে সম্পূর্ণ আলা*দা। অথচ সুশীল কুমার সাহিদুর রহমানের নামে বিভিন্ন সময় মি*থ্যা মা*ম*লা ও মা*নববন্ধন করে ভূ*মিদ*স্যু- জা*লিয়াত হিসেবে আ*খ্যায়িত করে তার সামাজিক ও রা*জনৈতিক সুনা*ম ন*ষ্ট করছে । তার বিরু*দ্ধে আনিত অভিযো*গ প্র*ত্যাহা*র ও ন্যা*য় বি*চার দা*বী করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষ’কলী’গের সহ সভাপতি গোলাম মোর্শেদ, সা*বেক কাউন্সিলর আলিমুজ্জামান, মল্লিকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি সাইফুর রহমান, যু*বলী*গ নে*তা দিপুল হোসেন, ব্যবসায়ি স্বপন মোল্যা, কৌশিক আহম্মেদ প্রমুখ।