আধুনিক নড়াইল পৌরসভা গ*ড়ার প্রত্যয় নিয়ে প্র’চা’রণা শুরু করলেন আশিকুর রহমান মিকু

0
129
আধুনিক নড়াইল পৌরসভা গ*ড়ার প্রত্যয় নিয়ে প্র'চা'রণা শুরু করলেন আশিকুর রহমান মিকু
আধুনিক নড়াইল পৌরসভা গ*ড়ার প্রত্যয় নিয়ে প্র'চা'রণা শুরু করলেন আশিকুর রহমান মিকু

স্টাফ রিপোর্টার

আধুনিক নড়াইল পৌরসভা গ*ড়ার প্র*ত্যয় নিয়ে প্র*চা*রণা শুরু করলেন ক্রীড়া ব্যক্তিত্ব বাংলাদেশ ভলিবল ফেডারেশণ ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু। বৃহস্পতিবার ১৭ ডিসেম্বর দুপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়াম থেকে তিন শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা সহকারে এ প্র*চার অভিযা*ন শুরু করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান মিকু।

বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ ষ্টেডিয়াম থেকে শুরু করে নড়াইল পৌরসভার কলেজ এলাকা হয়ে উজিরপুর, বিজয়পুর, বেনাডোপ, মাছিমদিয়া হয়ে নড়াইল চৌরাস্তা দিয়ে বরাশুলা ভাইটে, ডুমুরতলা দূর্গাপুর হয়ে একই স্থানে এ প্র*চারণার কাজ শে*ষ হয়। আশিকুর রহমান মিকু বলেন, আমি নড়াইল পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসাবে গ*ড়তে চাই। বিগত দিনে আপনারা সবই দেখেছেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নড়াইল পৌসভার জন্য সঠিক মনে করেন, নৌকা প্রতীক নিয়ে আমি জয়লাভ করলে নড়াইল বাসীকে আধুনিক পৌরসভা উপহার দেবো।

উল্লেখ্য, আশিকুর রহমান মিকুর পিতা ম’রহু*ম মুন্সি ওয়ালিউর রহমান অবিভক্ত বাংলার সংসদ সদস্য, বৃহত্তর যশোর জেলার চেয়ারম্যান ও বৃহত্তর যশোর জেলার আওয়ামী লীগের প্রতিষ্ঠিত সভাপতি ছিলেন। আগামী ৩০ জানুয়ারী তৃতীয় ধাপে নড়াইল সদর ও কালিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।