নড়াইল পৌরসভার মেয়র প্রার্থী আ’লীগ প্রত্যা’শী আলমগীর হোসেনের নির্বাচনী প্রচা’রণা অনুষ্ঠিত

4
37
নড়াইল পৌরসভার মেয়র প্রার্থী আ'লীগ প্রত্যা'শী আলমগীর হোসেনের নির্বাচনী প্রচা'রণা অনুষ্ঠিত
নড়াইল পৌরসভার মেয়র প্রার্থী আ'লীগ প্রত্যাশী আলমগীর হোসেনের নির্বাচনী প্রচা'রণা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইল পৌরসভার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যা’শী মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল জেলা বাস–মিনি বা’স মা’লিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেনের নির্বাচনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) মেয়র প্রার্থী সরদার আলমগীর হোসেনের প’ক্ষে পৌর এলাকার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ মাঠ চত্বর থেকে এ শোভাযাত্রা শুরু হয়। ঢো’ল, কাস’র নিয়ে কয়েক হাজার লোকের এ শোভাযাত্রাটি শহরের রূপগঞ্জ বাজার হয়ে নড়াইল চৌরাস্তা ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক বাবুল সাহা, যু’বলীগ নেতা সালাউদ্দিন নান্না, যুবলীগ নেতা নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি মাছুদুল হাসান সাবু আওয়ামী লীগ, মহি’লা আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মি, বিভিন্ন শ্রে’ণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল জেলা বাস–মিনি বাস মা’লিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জ’ড়িত আছি, আমি নড়াইল পৌরসভার সাধারণ জনগ’ণের সেবা করতে চাই। তাদের সু’খ দুঃ’খের সা’থী হতে চাই। নড়াইল পৌরসভাকে স’ন্ত্রা’স, দু’র্নীতি ও মা’দকমুক্ত মডেল পৌরসভা হিসাবে গড়তে চাই । যে লক্ষ্যে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু কাজ করে যাচ্ছে। তারই অংশী’দার হয়ে আমি নড়াইল পৌরসভাকে মডেল পৌরসভা হিসাবে গ’ড়তে চাই। সেই জন্য বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতী’কের জন্য মনোনয়ন চেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে যো’গ্য মনে করে, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন দিয়ে নৌকা প্র’তীক দেয়, তাহলে আমি সবাইকে সাথে নিয়ে নড়াইল পৌরসভাকে স’ন্ত্রা’স-জ’ঙ্গি, দু’র্নীতি, মা’দকমুক্ত মডেল পৌরসভা গ’ড়ে নড়াইল বাসীর স্বপ্ন পূরণ করতে পারবো।