নড়াইলে শীতব’স্ত্র পেলো এতি’ম শি’শু, বে’দেপল্লী ও মা’ন’সিক ভা’রসা’ম্যহী’ন মানুষ

4
19
নড়াইলে শীতব'স্ত্র পেলো এতি'ম শি'শু, বে'দেপল্লী ও মা'ন'সিক ভা'রসা'ম্যহী'ন মানুষ
নড়াইলে শীতব'স্ত্র পেলো এতি'ম শি'শু, বে'দেপল্লী ও মা'ন'সিক ভা'রসা'ম্যহী'ন মানুষ

স্টাফ রিপোর্টার

নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে এ’তিম শি’শু, বে’দেপল্লী ও মা’নসি’ক ভা’রসা’ম্যহী’নদের মাঝে শীতব’স্ত্র বি’তরণ করা হয়েছে। শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের পু’রাত’ন বাস টা’র্মিনা’ল চত্বরসহ আউড়িয়া ইউনিয়নের সীমাখা’লী এলাকায় এ শীতব’স্ত্র বিত’রণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যাপক ও ২৩তম বিএনসিসি ব্যা’টালি’য়ন কমা’ন্ডার এম আব্দুর রহিম, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মির্জা গালিব সতেজ, এম এম অনিক, শাহ প’রা’ণ, সাকিল, সোহাগ, সৌরভ, রফিক, জনি, সামিম, রাজসহ অনেকে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ বলেন, ক’রোনাভাই’রাসের শুরু থেকেই আমরা অ’সহা’য় মা’নুষের পাশে ছিলাম। এখন শীত মওসুমের শুরুতেই এ’তিম শি’শু, বে’দেপল্লী ও মা’নসিক ভা’রসা’ম্যহী’নদের মাঝে শীতব’স্ত্র বিতরণ করছি। আমাদের এ প্রচে’ষ্টা শীত মৌসুম জু’ড়ে অব্যাহত থাকবে। অ’সহা’য় মানুষের শীত নিব’রণের চেষ্টা করব আমরা।

অধ্যাপক এম আব্দুর রহিম এ ধরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ কয়েকজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শীতের শুরুতে এতি’ম শি’শু, বে’দেপল্লী ও মা’নসিক ভা’রসাম্যহী’নদের মাঝে শীতব’স্ত্র বিতর’ণ করে ভালো দৃ’ষ্টান্ত তৈ’রি করেছেন। তাদের এ ধরণের কাজে অন্যরা উৎসাহিত হবেন বলে আ’শা করি।