আ’লীগ নেতা নড়াইল পৌর মেয়রের মৃ’ত্যুতে বিভিন্ন মহ’লে শো’ক

0
43
মোঃ জাহাঙ্গীর বিশ্বাস
মোঃ জাহাঙ্গীর বিশ্বাস

স্টাফ রিপোর্টার

ডে’ঙ্গুজ্ব’রে আক্রা’ন্ত হয়ে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস (৫৫) ঢাকায় চিকিৎ’সাধীন অব’স্থা’য় মা’রা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপা’তালে মৃ’ত্যুব’রণ করেন তিনি।

এর আগে গত ১৮ নভেম্বর বিকেলে চিকি’ৎসার জন্য নড়াইল থেকে তাকে ঢাকায় নেয়া হয়। তিনি বেশ কয়েকদিন ধরে জ্ব’রসহ বিভিন্ন শা’রী’রিক স’মস্যায় ভু’গছিলেন।

এদিকে নড়াইল পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের মৃ’ত্যুতে জেলা আওয়ামী লীগ ও সহযো’গী সংগঠনসহ নড়াইলে রাজনৈতিক অ’ঙ্গনে শো’কের ছা’য়া নে’মে এসেছে। এছাড়া বিভিন্ন পেশার মানুষও শো’ক জানিয়েছেন। মৃ’ত্যুকালে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস তার *স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গু’ণগ্রা’হী রে’খে গে’ছেন।

নড়াইল সদর হাসপাতালের আরএমও ডা’ক্তার মশিউর রহমান বাবু জানান, গত ১৮ নভেম্বর মেয়র জাহাঙ্গীর হোসেন ডে’ঙ্গুতে আ’ক্রা’ন্ত হয়ে নড়াইল সদর হাসপা’তালে ভর্তি হন। অবস্থার অ’বন’তি হলে উন্নত চিকি’ৎসার জন্য নড়াইল থেকে ঢাকায় স্কায়ার হাসপা’তালে নেয়া হয়।
মেয়র জাহাঙ্গীর বিশ্বাস নড়াইল জেলা বাস-মিনিবাস, মাইক্রোবাস শ্র’মিক ইউনিয়নের সভাপতি হিসেবে প্রায় ২৫ বছর ধরে দায়িত্ব পালন করে আসছেন।