নড়াইল পুলিশের প্রেস ব্রিফিংঃ কলেজ শিক্ষক হ’ত্যায় আ’টক ২, আ’দালতে হ’ত্যার দা’য় স্বী’কার

909
751
নড়াইল পুলিশের প্রেস ব্রিফিংঃ কলেজ শিক্ষক হ'ত্যায় আ'টক ২, আ'দালতে হ'ত্যার দা'য় স্বী'কার
নড়াইল পুলিশের প্রেস ব্রিফিংঃ কলেজ শিক্ষক হ'ত্যায় আ'টক ২, আ'দালতে হ'ত্যার দা'য় স্বী'কার

স্টাফ রিপোর্টার

নড়াইল চাঞ্চ’ল্যকর কলেজ শিক্ষক অরুণ রায় হ’ত্যার ঘ’টনায় দুই তরুণকে গ্রে’ফতার করেছে এবং তারা হ’ত্যার কথা স্বীকার করে আ’দালতে জ’বানব’ন্দি দিয়েছে। রোববার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশের আয়োজনে এক প্রেস ব্রিফিং এ মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম জানান, চা’ঞ্চল্যকর কলেজ শিক্ষক (অব) অরুণ রায় হ’ত্যার ঘট’নায় পুলিশ শুক্রবার (৩০ অক্টোবর) রাতে সদরের ব্যানাহাটি গ্রাম থেকে ওই গ্রামের নরোত্তম দত্তের পূত্র একাদশ শ্রেণির ছাত্র রাজু দত্ত (১৮)কে এবং শনিবার সকালে সিমান্তবর্তী যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউয়িনের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের পূত্র আলম সাধুর চালক দিপু বিশ্বাসকে (১৮) আ’টক করে।

কলেজ শিক্ষক হ'ত্যায় আ'টক ২, আ'দালতে হ'ত্যার দা'য় স্বী'কার
আটক রাজু ও দীপু

শনিবার বাড়ির পূর্ব পার্শ্বের একটি ডো’বা থেকে চাবির ছড়া (এতে ২১টি চাবি ছিল) বাড়ির ফল কা’টা ছু’রি এবং অরুন রায়ের ব্যবহৃত একটি টুপি উ’দ্ধা’র করা হয়েছে। এছাড়াও হ’ত্যার আ’লাম’ত হিসেবে হ’ত্যার সময় নিহ’তের ব্যবহৃত চেয়ার, রাজু ও দিপুর ব্যবহৃত কাপ’ড়, গে’ঞ্জিসহ বিভন্ন দ্রব্য উ’দ্ধা’র করা হয়েছে।

নড়াইল পুলিশের প্রেস ব্রিফিংঃ কলেজ শিক্ষক হ'ত্যায় আ'টক ২, আ'দালতে হ'ত্যার দা'য় স্বী'কার

গ্রেফ’তারকৃ’তরা হ’ত্যার দা’য় স্বীকার ১৬৪ ধা’রায় জবা’নব’ন্ধি দিয়েছে। পুলিশ সুপার জানান, আ’সা’মিদের সাথে প্রাথমিকভাবে কথা বলে জানা গেছে এ হ’ত্যার পেছনে ব্যক্তিগত রা’গ,ক্ষো’ভ, ক্রো’ধ, আ’ক্রো’শ থাকতে পারে। তবে হ’ত্যার অন্যান্য কারণ সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করা হবে।

নড়াইল পুলিশের প্রেস ব্রিফিং
নড়াইল পুলিশের প্রেস ব্রিফিং

এ সময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগণসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।। আসা’মী দিপু রোববার সকালে সিনিয়ার জু’ডিশি’য়্যাল ম্যাজিষ্ট্রেট -১ মোঃ জাহিদুল আজাদের এর আ’দালতে এবং শনিবার সন্ধ্যায় সিনিয়ার জু’ডিশি’য়্যাল ম্যাজিষ্ট্রেট-২ মোঃ মোরশেদুল আলমের আদা’লতে জবা’নব’ন্দি দেয়।

নড়াইলে শিক্ষক হ'ত্যাঃ ছা'দ বে'য়ে ঘরে বাবার র'ক্তা'ক্ত ম'রদেহ দেখতে পান ছেলে, আ'ট'ক
নড়াইলে শিক্ষক হ’ত্যাঃ ছা’দ বে’য়ে ঘরে বাবার র’ক্তা’ক্ত ম’রদেহ দেখতে পান ছেলে

উল্লেখ্য, শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ সদরের তুলরামপুর ইউনিয়নের হিন্দু অ’ধ্যু’ষিত ব্যানাহাটি গ্রামের নিজ বাড়িতে অবস’রপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ রায়ের গ’লাকা’টা লা’শ উ’দ্ধা’র করা হয়। জানা গেছে, এ বাড়িতে তিনি একা থাকতেন। নিহ’তের ঘটনায় ২৪ অক্টোবর নিহতের *স্ত্রী নিভা রাণী পাঠক সদর থানায় অ’জ্ঞা’ত আসা’মিদের বিরু’দ্ধে হ’ত্যা মা’ম’লা দা’য়ের করেন।