নড়াইলে করো’না নমু’না সং’গ্রহকারী মে’ডিকেল টেকনোল’জিষ্টদের সরকারিভাবে নিয়োগের দা’বি

0
10
নড়াইলে করো'না নমু'না সং'গ্রহকারী মে'ডিকেল টেকনোল'জিষ্টদের সরকারিভাবে নিয়োগের দা'বি
নড়াইলে করো'না নমু'না সং'গ্রহকারী মে'ডিকেল টেকনোল'জিষ্টদের সরকারিভাবে নিয়োগের দা'বি

স্টাফ রিপোর্টার

নড়াইলে করো’না নমু’না সংগ্র’হকারী মে’ডিকেল টেকনো’লজি’ষ্টদের অ’গ্রাধি’কার ভিত্তিতে সরকারিভাবে নি’য়োগের দা’বিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় নড়াইল প্রেসক্লাবের সামনে জেলার তিন উপজেলায় স্বেচ্ছায় কর্মরত করোনা ন’মুনা সং’গ্রহকারী মে’ডিকেল টেক’নো’লজিষ্টগণ এ মানববন্ধন করেন। এ সময় বক্তব্য রাখেন আশিষ কুমার বিশ্বাস, মোঃ সবুজ মোল্যা, অমিত বিশ্বাস, প্রবীর পাঠক প্রমুখ।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য রাষ্ট্রপতির নির্বাহী আদেশ ও বিশেষ প্রমা’র্জনায় সম্প্রতি ১৪৫ ও ৫৭জন সে’চ্ছাসে’বী মে’ডিকেল টেক’নোল’জিষ্টকে সরাসরি রাজস্বখাতে নিয়োগ করা হয়েছে। কিন্তু অত্যন্ত দুঃ’খের বিষয় নড়াইল জেলা উপজেলায় কর্মরত কোন সে’চ্ছাসে’বী মে’ডিকেল টেক’নোলজি’ষ্টকে এখনও পর্যন্ত নিয়ো’গ করা হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী ১১তম সংসদের অষ্টম অধিবেশনে বলেন, যারা করো’নাকালীন সম’য়ে দ্বা’রে দ্বা’রে গিয়ে জী’বনের ঝুঁ’কি নিয়ে করো’নার ন’মুনা সংগ্র’হ করেছেন, তাদের সকলকে পর্যায়ক্রমে রাজস্ব খাতে নিয়োগ দেওয়া হবে।

আমরাও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার হা’তে গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের অ’ধীনে ৫মাস জী’বনের ঝুঁ’কি নিয়ে মানু’ষের ঘ’রে ঘ’রে গি’য়ে করো’নার নমু’না সংগ্রহ করেছি। তাই প্রধানমন্ত্রীর এই ঘোষণার বাস্ত’বায়নের জো’র দা’বী জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here