নড়াইলে কো’র্টের আদে’শ অমা’ন্য করে অন্যের জায়গা দখ’ল করে রাস্তা নির্মাণ!

2
42
নড়াইলে কোর্টের আদে'শ অমা'ন্য করে অন্যের জায়গা দখ'ল করে রাস্তা নির্মাণ
নড়াইলে কোর্টের আদে'শ অমা'ন্য করে অন্যের জায়গা দখ'ল করে রাস্তা নির্মাণ

স্টাফ রিপোর্টার

নড়াইলে কোর্টের আদেশ অমা’ন্য করে অন্যের জায়গা দখ’ল করে রাস্তা নির্মাণের অভিযো’গ উঠেছে। নড়াইল পৌরসভার কালে’ক্টর স্কুলের সংলগ্ন পূূর্বপাশে মাহমুদা বেগম ও তার স্বা’মী ফারুক হোসেন পৌত্রি’ক ভিটায় ১৯৭০ সাল থেকে বসবাস করে আসছেন। মোঃ ইখতিয়ার হোসেন গত ৩ বছর আগে রাস্তার ব্যবস্থা না করেই ফারুক হোসেনের বাড়ির পাশেই জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে। এতদিন দিন গ’লি দিয়ে যাতায়াত করলেও এখন রাস্তা বড় করার জন্য জো’র দখ’লের পথ বেছে নিয়েছেন বলে ভু’ক্তভো’গীদের অভিযো’গ।

এ বিষয়ে মাহমুদা বেগম বলেন, আমি ১৯৭০ সাল থেকে এখানে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। বিজিবিতে চাকরিরত মোঃ ইখতিয়ার হোসেন গত ৩ বছর আগে এখানে বাড়ি করার পর থেকে বিভিন্নভাবে আমাদের নি’র্যা’তন ক’রে আসছে। স্থানীয় কিছু স’ন্ত্রা’সী ভাড়া করে গত ৫ সেপ্টেম্বর তারিখে আমাকেও আমার স্বা’মীকে মা’রধ’র করে। প্রশাসনের কাছে ধ’র্ণা দিলেও কোন সাহায্য না পেয়ে আমি কোর্টে কে’স করি। কো’র্টের আদে’শ অমা’ন্য করে গত ১৬ অক্টোবর চি’হ্নিত কিছু স’ন্ত্রা’সীদের নিয়ে জো’র করে আমার জায়গায় রাস্তা নির্মাণ করেছে। আমি প্রশা’সনের কাছে এর সুবি’চার আশা করি।

মোঃ ইখতিয়ার হোসেনের মোবাইলে ফোন করলে উনার *স্ত্রী ইয়াছমিন ফোন রিসিভ করেন। অভিযো*গের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এ সম্পত্তি আমাদের ক্রয়কৃত আমাদের অংশেই রাস্তা করেছি।