ভ্যান চু’রি হয়ে যাওয়ায় হ’তদ’রিদ্র নড়াইলের বক্কারের মা’নবে’তর জীবনযাপন

0
22
ভ্যান চু'রি হয়ে যাওয়ায় হ'তদ'রিদ্র নড়াইলের বক্কারের মা'নবে'তর জীবনযাপন
ভ্যান চু'রি হয়ে যাওয়ায় হ'তদ'রিদ্র নড়াইলের বক্কারের মা'নবে'তর জীবনযাপন

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের একজন হ’তদ’রিদ্র ভ্যানচালক মোঃ আবু বক্কার। ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে তার বসবাস। পরিঃবারের ৬ সদস্যের ভেতর একমাত্র কর্মক্ষ’ম ব্যক্তি তিনি। ভ্যান চালিয়ে বহুক’ষ্টে উপা’র্জন করে পরি’বারের খরচ চালাতেন। কিন্তু গত ৪ অক্টোবর রাতে নিজ বাড়ি হতে চু’রি হয়ে যায় তার একমাত্র স’ম্বল ভ্যানটি। তালা ভেঙে চু’রি করা হ’তদ’রিদ্র আবু বক্কারের ভ্যানটি।

জানা যায়, যেদিন রাত্রে ভ্যান চু’রি হয়, সেদিন বিকালে ২০ হাজার টাকার কাজ করনো হয় ভ্যা’নে। লাগানো হয় নতুন ব্যা’টারি ও ভ্যা’নের বডি। ঠিক সেই রাতেই চু’রি হয়ে যায় তার রোজগা’রের একমাত্র এই বাহন। ফলে, মান’সিকভাবেও ভে’ঙে প’ড়েছেন ভ্যানচালক আবু বক্কার।

তিনি জানান, বহুক’ষ্টে ২০ হাজার টাকা ঋ’ণ করে ভ্যানের কাজ করিয়েছিলাম। আর, সেই রাতেই ভ্যানটি চু’রি হয়ে গেল। এখন ভ্যান তো হা’রালামই। আরও মাথার ওপর ২০ হাজার টাকার ঋ’ণের বোঝা। নতুন ভ্যানও কেনাও স’ম্ভব হচ্ছে না। আমি একেবারে অ’স’হায় হয়ে গেলাম।

উল্লেখ্য যে, অ’সহায় ভ্যানচালক আবু বক্কার সমাজের বি’ত্তবানদেরকে তার পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন। তার সাথে যোগাযোগ ও বিকাশ নাম্বার :০১৯১৯৮২০৬৮৭

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here