নড়াইলের কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন সংগঠনকে সংবর্ধনা, সুবিধা বঞ্চিতদের মাঝে বস্ত্র বিতরণ

242
17
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ২০২০ এস এস সি জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা, করো’নায় মানুষের সেবা দেওয়া বিভিন্ন সংগঠনের কর্মীদের সন্মাননা প্রদান, শারদীয দুর্গাপূজা ও সুবিধা ব’ঞ্চিতদের মাঝে বস্ত্র বিত’রণ করা হয়েছে। রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ইতনা ওয়েল উইসার’স ফাউন্ডেশন ও উপদেষ্টা পাপিয়া ব্যানার্জী এবং সভাপতি পূজা ব্যানার্জি উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফাউন্ডেশনের উপদেষ্টা পাপিয়া ব্যানার্জী সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শেফালি ব্যানার্জী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভিন, সহকারী কমিশনার রাখী ব্যানার্জী, নিরা’পদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিসদের চেয়ারম্যান সৈয়দ খায়রুল আলম, ইতনা ইউনয়নের চেয়ারম্যান নাজমুল হাসান টগর, ইতনা স্কুলের শিক্ষক আতাউর রহমান ফিরোজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানে ১৪ জন কৃতি ছাত্র-ছাত্রী ও করো’নায় মানুষের পাশ্ব থেকে সেবা দেওয়া ১৩টি সংগঠনকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া দুর্গাপূজা ও সুবিধা ব’ঞ্চিতদের ২শত জনের মাঝে বস্ত্র বিত’রণ করা হয়েছে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করা হয়।