বিএনপি বঙ্গবন্ধুকে স্বীকার করতে ব্য’র্থঃ তথ্যমন্ত্রী

54
10
তথ্যমন্ত্রীঃ বাংলাদেশে সাংবাদিকরা করোনো পরিস্থিতির মধ্যে অত্যন্ত ঝুঁকি নিয়ে কাজ করছেন
তথ্যমন্ত্রী ডঃ হাছান মাহমুদ

নিউজ ডেস্ক

‘রাজনৈতিক ও চিন্তার দৈ’ন্যের কারণেই বিএনপি বঙ্গবন্ধুকে স্বীকার করতে ব্য’র্থ এবং তারা ইতিহাস বিকৃ’ত করার চেষ্টা করেছিল। কিন্তু একদিন সময় আসবে তারাও বঙ্গবন্ধুকে স্বী’কার করবে।’ বুধবার (১৪ অক্টোবর) রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ একথা বলেন।

জাগপা সভাপতি একেএম মহিউদ্দিন আহম্মেদ বাবলু’র সভাপতিত্বে ও দলের সাধারণ সম্পাদক এড. মো: মজিবুর রহমানের সঞ্চালনায় ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান শেখ সালাউদ্দিন সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু কোনো দলের নয়, বঙ্গবন্ধু পুরো জাতির। বাংলাদেশের সাথে ভারতের অন্যান্য অঞ্চলের বাঙালি থেকে শুরু করে উপমহাদেশ এবং সমগ্র বিশ্বের বাঙালির কাছে বঙ্গবন্ধু একজন শ্রদ্ধেয় নেতা। বঙ্গবন্ধু তাই সমগ্র বাঙালির। কিন্তু দুঃ’খজনক হলেও সত্য, আমাদের দেশে বিএনপিসহ কিছু রাজনৈতিক দল বঙ্গবন্ধুকে স্বী’কার করতে চা’য় না। এটি তাদের ব্য’র্থতা, রাজনৈতিক দৈ’ন্যতা, চিন্তার দৈ’ন্যতা।