নড়াইলে গাছের সাথে এ কেমন শ’ত্রুতা

8
76
নড়াইলে গাছের সাথে এ কেমন শ'ত্রুতা
নড়াইলে গাছের সাথে এ কেমন শ'ত্রুতা

ডেস্ক রিপোর্ট

নড়াইল সদর উপজেলার সিংগাশোলপুরে কৃষকের ঘেরের পাড়ের জমির সবজি গাছের গো’ড়া কে’টে ন’ষ্ট করে দিয়েছে দু’র্বৃ’ত্তরা। (১১অক্টবার) রবিবার সকাল ৬:৩০ ঘটিকায় সময় সদর উপজেলার সিংগাশোলপুর ইউনিয়নের সিংগাশোলপুর গ্রামে এ ঘ’টনা ঘ’টেছে
বলে জানা গেছে।

সরজমিনে ঐ গ্রামে গিয়ে জানা যায় সদর উপজেলার সিংগাশোলপুর গ্রামের প্রবাসী কবির শেখের *স্ত্রী আম্বিয়া বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে একই গ্রামের সাকা শেখের ছেলে মামুন শেখের সাথে পূর্ব থেকে শ’ত্রু’তা ছিলো। এ ঘটনার জের ধরে রবিবার সকালে আম্বিয়া বেগমের ঘেরের পাড়ে ৭২ শতক জমিতে লা’গানো মরিচ, লাউ, করোলা, শষা ও মিষ্টি কুমড়া গাছের গো’ড়া কে’টে সম্পূর্ণ সবজি ক্ষে’ত ন’ষ্ট করে দেয় মামুন শেখসহ তার সহযোগীরা।

আম্বিয়া বেগমও তার ছেলে বা’ধা দিতে গেলে
মামুন শেখসহ তার সহযোগী তাদেরকে জা’নে মে’রে ফে’লার হু’মকি দেয় বলে কৃষক আম্বিয়া বেগম অভিযোগ করেন। এব্যাপারে সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: খায়ের রুজ্জামান খায়ের বলেন, ‘এ ধরনের একটি খবর আমি শুনেছি। যারা গাছের সাথে শ’ত্রুতা করে তারা দেশের শ’ত্রু। এমন জঘ’ন্য কাজ কোনো সু’স্থ মস্তি’ষ্কের মানুষ করতে পারেন না।’ ঘটনাটি তদ’ন্ত করে জ’ড়িতদের শা’স্তি নিশ্চিত করার দাবি জানান তিনি।